English

26 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

করোনায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আরো ২১ মৃত্যু

- Advertisements -

করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আরো ২১ জনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় হাসপাতালটির করোনা ইউনিটে  মারা গেছেন তাঁরা।

রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী আজ মঙ্গলবার (২৭ জুলাই) সকালে এসব তথ্য জানিয়েছেন।

শামীম ইয়াজদানী বলেন, গতকাল সোমবার (২৬ জুলাই)  সকাল ৮টা থেকে আজ মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত রামেক হাসপাতালের করোনা ইউনিটের বিভিন্ন ওয়ার্ডে মারা গেছেন মোট ২১ জন। এর মধ্যে করোনা সংক্রমণে মারা গেছেন ১০ জন এবং উপসর্গ নিয়ে ১১ জন। মৃতদের মধ্যে ১১ জন পুরুষ ও ১০ জন নারী ছিলেন। তাঁদের অধিকাংশের বয়স ৩১ থেকে ৬৫ বছরের ওপরে।

শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় মৃত ২১ জনের মধ্যে রাজশাহীর সাতজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের তিনজন, নওগাঁর চারজন, পাবনার পাঁচজন ও ঝিনাইদহের একজন।

রামেক হাসপাতাল পরিচালক জানান, করোনা ইউনিটে মৃত ২১ জনের মধ্যে রাজশাহীর তিনজন, নওগাঁর দুইজন, নাটোরের দুইজন, পাবনার দুইজন ও ঝিনাইদহের একজন করোনা সংক্রমণে মারা গেছেন। অন্যদিকে, রাজশাহীর চারজন, চাঁপাইনবাবগঞ্জের একজন, নাটোরের একজন, নওগাঁর দুইজন ও পাবনার তিনজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

রোগীদের ভর্তি ও সংক্রমণের বিষয়ে রামেক পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় রামেকে নতুন ভর্তি হয়েছেন ৫৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪০ জন। রামেকে করোনা আক্রান্ত হয়ে ১৭৮ জন এবং সন্দেহভাজন ও উপসর্গ নিয়ে ২২১ জন ভর্তি রয়েছেন। গত ২৪ ঘণ্টায় রামেকে ৫১৩টি শয্যার বিপরীতে রোগী ভর্তি ছিলেন ৩৯৯ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন