English

28 C
Dhaka
বুধবার, সেপ্টেম্বর ২৮, ২০২২
- Advertisement -

বগুড়ায় করোনায় আরও ৪ জনের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় গত ২৪ ঘন্টায় এক নারীসহ করোনায় আরও ৪ জন প্রাণ হারিয়েছেন। এই নিয়ে গত তিনদিনে ১১ জনের প্রাণ কেড়ে নিয়েছে এই ভাইরাস।

Advertisements

মারা যাওয়া ৪ জন হলেন নওগাঁ জেলার আব্দুর রউফ (৭৬), বগুড়া গাবতলী উপজেলার দুদু প্রামাণিক (৬৭), নওগাঁর অজিত কুমার (৩০) এবং জয়পুরহাট জেলার পাঁচবিবি এলাকার মাহফুজা (৬০)।

এদের মধ্যে আব্দুর রউফ টিএমএসএস হাসপাতালে, অজিত ও মাহফুজা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)  হাসপাতাল এবং দুদু প্রামাণিক মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বৃহস্পতিবার জেলায় ৩জন এবং বুধবার ৪ জন করোনায় প্রাণ হারান।

Advertisements

শুক্রবার ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। ১৭ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২৫৯টি নমুনায় ৩৮ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৫টি নমুনায় ৪ জন পজিটিভ এসেছে। এ ছাড়াও জয়পুরহাটের ৮৮টি নমুনায় ১৯ জন পজিটিভ এসেছে।

গত ২৪ ঘন্টায় ২৭৪টি নমুনার ফলাফলে সদরে ৪৯ জন, শিবগঞ্জে ২ জন এবং কাহালুতে একজন করে আক্রান্ত হয়েছেন। শুক্রবার সকালে সর্বশেষ ফলাফল পাওয়া পর্যন্ত বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১২৭৫৭ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২১৩৫ জন। মৃত্যু ৩৪০ জন। এখন চিকিৎসাধীন রয়েছে ২৮২ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন