English

28 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

বগুড়ায় করোনায় আরও ৭ জনের মৃত্যু

- Advertisements -
Advertisements

বগুড়ায় করোনার সংক্রমণ বৃদ্ধির পেতে শুরু করেছে। সীমান্ত ঘেঁষা জেলাগুলোতে করোনা বৃদ্ধি পাওয়ার ঘটনায় বগুড়াতেও বেড়ে চলেছে। গত দুই দিনে বগুড়ায় ৭ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৩৩৬ জনের।

বগুড়া সিভিল সার্জন এর কার্যালয় সূত্রে জানা গেছে, করোনায় আক্রান্ত হয়ে টিএমএসএস হাসপাতালে মারা গেছেন বগুড়ার শেরপুর উপজেলার আনোয়ারা বেগম (৪৯), মোহাম্মদ আলী হাসপাতালে ধুনট উপজেলার আব্দুর রহমান (৬৫) এবং শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)  হাসপাতাল বগুড়া সদরের ইকবাল হোসেন (৬৫) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। ১৬ জুন বুধবার বগুড়া জেলায় দুই নারীসহ ৪জন করোনায় প্রাণ হারান। এই নিয়ে জেলায় গেল ৪৮ ঘন্টায় করোনায় ৭জন প্রাণ হারালেন।

Advertisements

বৃহস্পতিবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, ১৬ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ২১২ টি নমুনায় ৩৮ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ১৫ টি নমুনায় ৪ জন পজিটিভ এসেছে। মোট ২৭৭টি নমুনার ফলাফলে বগুড়া সদরে ৩০ জন, আদমদিঘি উপজেলায় ৭ জন, দুপচাঁচিয়া ৩ জন, গাবতলী ও শাজাহানপুর উপজেলায় ১ জন করে আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় করোনা ভাইরাসে মোট আক্রান্ত হলো ১২ হাজার ৬৯৬ জন। এদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১২ হাজার ১০১ জন। মৃত্যু হয়েছে ৩৩৬ জনের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন