English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

বগুড়ায় করোনায় ও উপসর্গে আরও ১০ জনের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৭ জন এবং উপসর্গে ৩ জনসহ ১০ জনের মৃত্যু হয়েছে। করোনায় ৭ জনের মধ্যে বগুড়ার বাসিন্দা ৪ জন এবং অপর তিনজন বগুড়ার বাহিরের জেলার বাসিন্দা। জেলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ পর্যন্ত জেলায় সরকারিভাবে মোট মারা গেলেন ৫৯৮ জন।

Advertisements

সোমবার বেলা ১২টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান জানান, গত ২৪ ঘণ্টায় (৮ আগস্ট) ৪০৬টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ৯৬ জন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ৬৩ জন, একই কলেজের জিন এক্সপার্ট মেশিনে ২ নমুনায় সবার নেগেটিভ এবং ৯৭টি এন্টিজেন পরীক্ষায় ২৩ জন ও বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫টি নমুনায় আরও ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। নতুন আক্রান্তদের মধ্যে বগুড়া সদরের ৫৯, শাজাহানপুরে ১০, শেরপুরে ৭, কাহালুতে ৫, গাবতলীতে ৪, দুপচাঁচিয়ায় ৪, নন্দীগ্রামে ৩, ধুনটে ৩ এবং শিবগঞ্জে একজন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

Advertisements

জেলায় এ পর্যন্ত ১ লাখ ৩ হাজার ২৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বগুড়ায় করোনাভাইরাসে মোট আক্রান্ত হলো ১৯ হাজার ৮০৫ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯৪৮ জন। জেলায় করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ১ হাজার ২৪৭ জন।

বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন, বগুড়া সদরের সিকান্দার আলী (৬৫), শাজাহানপুরের খোদেজা বেগম (৭০) এবং টিএমএসএস হাসপাতালে মারা গেলেন মনোয়ার হোসেন (৮৫) ও তোজাম্মেল হক (৫০) এবং এছাড়া বাকি ৩ জন অন্য জেলার। এছাড়া আরও তিনজন করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা গেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন