English

29 C
Dhaka
রবিবার, সেপ্টেম্বর ২৫, ২০২২
- Advertisement -

বগুড়ায় করোনায় দুই নারীসহ ৩ জনের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়াও ২৫ জন নতুন করে আক্রান্ত হয়েছেন। মৃতরা হলেন- জয়পুরহাট জেলার শাহিদা (৬৮), গাইবান্ধা জেলার সাঘাটা এলাকার জোবেদা (৬০) এবং বগুড়া সদরের নজরুল ইসলাম (৬৯)। এরা সবাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে  চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

Advertisements

এছাড়া বগুড়ায় করোনার সংক্রমণ বেড়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় ১৭৮ জনের নমুনার ফলাফলে নতুন করে ২৫ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ১৪ দশমিক ৪ শতাংশ। একই সময়ে সুস্থ হয়েছেন ২৯ জন। নতুন আক্রান্ত ২৫ জনের মধ্যে সদরের ১৮ জন, আদমদীঘির ৪ জন, শেরপুরের ২ জন ও বাকি একজন সোনাতলার বাসিন্দা। এর আগের দিন জেলায় ১৬৮ নমুনায় ১৬ জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

Advertisements

মঙ্গলবার (৮ জুন) দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন। তিনি জানান, ৭ জুন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ১৭৩টি নমুনায় ২৩ জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৫ জনের নমুনায় ২ জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১২ হাজার ৪২৬ জন এবং সুস্থতার সংখ্যা ১১ হাজার ৮৭৪ জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু হয়েছে ৩২২ জনের এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ২৩০ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন