English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

মোকামতলায় অজ্ঞাতনামা যুবকের গলিত লাশ উদ্ধার

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের অন্তর্গত ঢাকা-রংপুর মহা সড়কের মুরাদপুর নামক স্থানে পল্লী বিদ্যুৎ সমিতির কার্যালয়ের পূর্বপার্শ্বে নির্জন এলাকা থেকে অজ্ঞাতনামা (৩০) এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

Advertisements

সোমবার সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃত দেহটি উদ্ধার করে। অজ্ঞাতনামা মৃত ব্যক্তির মৃত ব্যক্তির মুখ-মন্ডল বিকৃত অবস্থায় পাওয়া যায়। বেশ কয়েক দিন আগে কোন এক স্থানে তাকে হত্যা করে মুরাদপুর এলাকায় মৃতদেহটি মাটি চাঁপা দিয়ে রাখে বলে ধারনা করা হচ্ছে। অজ্ঞাতনামা মৃত ব্যক্তির পড়নে জিন্সের প্যান্ট ও গায়ে চেক শার্ট পরিহিত ছিল। একপর্যায়ে হিংস্র প্রতিকৃরি পশু ( শিয়াল, কুকুর) গন্ধ পেয়ে মাটির নিচ থেকে মৃতদেহটি খাবারের উদ্দেশ্যে বের করে।

Advertisements

এলাকাবাসী ঘটনাটি প্রত্যক্ষ করে মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। পরে পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর শাহিন ঘটনাটি শিবগঞ্জ থানাকে অবহিত করলে তৎক্ষনাত সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ) সার্কেল আরিফুল ইসলাম সিদ্দিকী ও শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ জানান, মৃত ব্যক্তির চেহারা বিকৃত হওয়ায় তার পরিচয় পাওয়া সম্ভব হয়নি। আমরা পরিচয় পাওয়ার জন্য মৃত দেহের পড়নের পোষাক ও আকৃতি জানিয়ে কন্ট্রোল রুমে বার্তা পাঠিয়েছি। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কয়েক দিন আগে অন্য কোথাও তাকে হত্যা করে মৃত দেহটি উক্ত স্থানে মাটি চাপা দিয়ে রাখে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন