English

34 C
Dhaka
সোমবার, মে ২৩, ২০২২
- Advertisement -

শিবগঞ্জে কলার বাগান থেকে মৃত ব্যক্তির লাশ উদ্ধার

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নের চাঁনপুর এলাকার কলা বাগান থেকে তোফাজ্জল হোসেন (৪৫) নামের এক ভিক্ষুকের লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সে উপজেলার মোকামতলা ইউনিয়নের বড় হরিপুর গ্রামের মৃত লাল মিয়ার ছেলে। বুধবার (১৭ মার্চ) সকাল সাড়ে ৮টায় ওই মরদেহটি উদ্ধার করা হয়।

Advertisements

জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের বড় হরিপুর গ্রামের তোফাজ্জল হোসেন প্রতিদিনের ন্যায় তার পেশা ভিক্ষাবৃত্তি শেষ করে বাড়ি ফিরে। ঘটনার দিন খাওয়া দাওয়া শেষ করে ঘুমাতে যাওয়ার পূর্বের স্ত্রী মর্জিনা বেগম এর সাথে পারিবারিক বিষয় নিয়ে কলোহ বাঁধে। সে সময় তার বাড়িতে শ্বাশুড়ী বেগম বিবি উপস্থিত ছিলেন। এক পর্যায়ে স্ত্রী ও শ্বাশুরী তাকে মেরে ফেলা সহ বিভিন্ন রকমের হুমকি ধামকি প্রদান করে। পরবর্তীতে ১৭ মার্চ সকাল সাড়ে ৮টার দিকে তার নিজ বাড়ি বড় হরিপুর গ্রাম থেকে প্রায় ২ কিলোমিটার দূরে চাঁনপুর গ্রামের মাঠের কলা বাগানের মধ্যে তার মৃতদেহ পরে থাকতে দেখে ওই এলাকার লোকজন থানা পুলিশকে খবর দিলে শিবগঞ্জ থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

Advertisements

এ বিষয়ে নিহত তোফাজ্জলের ভাই আলম হোসেন বলেন, “দীর্ঘদিন যাবৎ তোফাজ্জল ও তার স্ত্রী মধ্যে পারিবারিক কলোহ চলে আসছিলো। আমার ধারনা আমার ভাইকে তার স্ত্রী ও শ্বাশুড়ী বেগম বিবি পরিকল্পিত ভাবে হত্যা করেছে”।

এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার (শিবগঞ্জ সার্কেল) আরিফুল ইসলাম সিদ্দিকী বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে, জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রী মর্জিনা বেগম কে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন