English

33 C
Dhaka
শনিবার, মে ২৫, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে রাস্তা সংস্কারের দাবিতে মানববন্ধন

- Advertisements -

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের শালদহ পদ্মপুকুর গ্রামে সরকারি কাবিখা প্রকল্পের মাধ্যমে রাস্তা সংস্কারে বাধা ও স্থানীয় ইউপি সদস্যকে মারধরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় এলাকাবাসী বিক্ষুব্ধ হয়ে রাস্তার সংস্কার দাবিতে এবং মারপিটেের প্রতিবাদে মানববন্ধন করে।

Advertisements

এর আগে ভুক্তভোগী ইউপি সদস্য থানায় লিখত একটি অভিযোগ দায়ের করে। অভিযোগ সুত্রে জানা যায়, শালদহ পদ্মপুকুর পাড় জামে মসজিদ পাকা রাস্তা থেকে সাঁওতাল আদিবাসী পাড়া পর্যন্ত প্রায় ১কিঃমিঃ কাচা রাস্তা রয়েছে।

এই রাস্তা দিয়ে দুই পাড়ার প্রায় ১ হাজার ৫শত সাধারণ মানুষের চলাফেরা। রাস্তাটির বিভিন্ন অংশে, রাস্তা সংলগ্ন পুকুর থাকায় রাস্তা ধসে পুকুরে যাওয়ার কারনে চলাচলে জনদুর্ভোগ তৈরি হয়। স্থানীয় ইউপি সদস্য জামিলা বেগম সরকারি কাবিখা প্রকল্পের মাধ্যমে রাস্তা সংস্কার করতে গেলে একই গ্রামের আব্দুস সামাদ ছেলে শরিফুল, শাকিরুল ও আরও অজ্ঞাতনামা কয়েকজন মিলে বাধা প্রদান করে।

এবং ইউপি সদস্যকে মারপিট করে আহত করে। ঘটনায় গতকাল এলাকাবাসী অভিযুক্তদের বিরুদ্ধে বিচারের দাবিতে মানববন্ধন করেছে। এবিষয়ে এলাকায় সাধারণ মানুষের মধ্যে ক্ষোপ বিরাজ করছে। তাদের আইনের আওতায় আনার দাবি জানান।

Advertisements

স্থানীয় ভুক্তভোগী এক আদিবাসী কৃষক বলেন, কৃষি পন্য সামগ্রিই বাজারে নিয়ে যাওয়া খুবই কঠিন রাস্তার বেহাল দশা এবং শিক্ষার্থীরা বর্ষা মৌসুমে বিদ্যালয় যাওয়া-আসা কঠিন হয়ে পড়ে। এবিষয়ে এলাকাবাসী পাকা রাস্তা নির্মাণে উর্ধতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

এবিষয় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রউফ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত চলছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন