English

31 C
Dhaka
শুক্রবার, জুলাই ১, ২০২২
- Advertisement -

সিরাজগঞ্জের তাড়াশে ভোটযুদ্ধে তৃতীয় লিঙ্গের দুই প্রার্থী

- Advertisements -

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার ৮টি ইউনিয়নের মধ্যে ৪টি ইউনিয়নে আগামী ৫ জানুয়ারি পঞ্চম ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে সদস্য পদে তৃতীয় লিঙ্গের দুজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নিয়ে এলাকায় জোর আলোচনা চলছে।

Advertisements

তাড়াশ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্র জানায়, উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ এলাকার তৃতীয় লিঙ্গের রনি সংরক্ষিত ৬,৭ ও ৮নং ওয়ার্ডের সদস্য পদে ও তালম ইউনিয়নের কাজলী (জাহাঙ্গীর) সংরক্ষিত ৬,৭ ও ৮নং ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন প্রসঙ্গে তৃতীয় লিঙ্গের রনি জানান, দেশ এগিয়ে যাচ্ছে। আমাদের নাগরিক হিসেবে মর্যাদা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমরা তাঁর কাছে কৃতজ্ঞ। উন্নয়ন অগ্রগতিতে আমরাও এখন অংশীদার। তাই পঞ্চম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে সদস্য প্রার্থী হয়েছি।

Advertisements

কাজলী (জাহাঙ্গীর) বলেন, আমরাও মানুষ। এ দেশ আমাদেরও। তাই আমাদের অধিকার আদায়ে এ নির্বাচনে প্রার্থী হয়েছি। এলাকায় সারা পাচ্ছি প্রচুর। আমি ভীষণ আশাবাদী। আমি গত নির্বাচনেও প্রার্থী ছিলাম। সামান্য ভোটে হেরে গিয়েছিলাম।

নির্বাচন অফিসার উজ্জ্বল কুমার রায় বলেন, তাড়াশ উপজেলার দুজন তৃতীয় লিঙ্গের দুই ব্যক্তি এবার নির্বাচনে সংরক্ষিত সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। এর মধ্যে রনি পেয়েছে তালগাছ প্রতীক ও কাজলী (জাহাঙ্গীর) পেয়েছেন বক প্রতীক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন