English

22 C
Dhaka
বুধবার, ডিসেম্বর ৭, ২০২২
- Advertisement -

সিরাজগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু

- Advertisements -
Advertisements

সিরাজগঞ্জে বৃষ্টিপাতের সময় বজ্রপাতে বঙ্গবন্ধু রেলসেতুর সিকিউরিটি গার্ডসহ দুজনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছে আরো ২ জন। মৃতরা হলো সিরাজগঞ্জ সদর উপজেলার কাওয়াকোলা ইউপির চরাঞ্চল বর্নিগ্রামের মৃত দরবেশ আলী মুন্সীর ছেলে ব্যবসায়ী আব্দুর রাজ্জাক মুন্সী ও সয়দাবাদ ইউনিয়নের শিল্পপার্ক এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে সিকিউরিটি গার্ড নাসির উদ্দিন। শুক্রবার দুপুরের দিকে এ বজ্রপাতের ঘটনা ঘটে।

কাওয়াকোলা ইউপি চেয়ারম্যান জিয়া মুন্সী জানান, চরাঞ্চলের আশ্রয়ন প্রকল্পের নির্মাণ কাজের জন্য শহরের মতিন সাহেবের ঘাট থেকে নৌকায় ইট নিয়ে কাওয়াকোলার চরে যাচ্ছিলেন ব্যবসায়ী ও  তার ছোটচাচা রাজ্জাকসহ বেশ কয়েকজন শ্রমিক। এসময় প্রচন্ড বৃষ্টির সঙ্গে বজ্রপাত শুরু হয়। এক পর্যায়ে নৌকার ওপরে বজ্রপাত হলে আব্দুর রাজ্জাক নৌকা থেকে পড়ে যায়। এসময় বজ্রপাতে আহত হন দুই শ্রমিক। পরে রাজ্জাকের লাশ উদ্ধার করা হয়।

Advertisements

অন্যদিকে বঙ্গবন্ধু সেতু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, নাসির উদ্দিন শিল্পপার্ক এলাকায় সিকিউরিটি গার্ডের দায়িত্ব পালন করছিলেন। দুপুরের দিকে বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই নাসির উদ্দিন মারা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন