English

28 C
Dhaka
রবিবার, মে ২৯, ২০২২
- Advertisement -

হাসপাতালের ছাদের পলেস্তরা খসে রোগী আহত

- Advertisements -

কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছাদের পলেস্তরা খসে দুইজন রোগী আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। এ ঘটনার সময় রক্ষা পেয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদারসহ আরো কয়েকজন রোগী।

Advertisements

আজ সোমবার দুপুরে হাসপাতালে রোগী দেখার সময় নিজ কক্ষে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার ডা.আবদুছ ছালাম সিকদার।

হাসপাতালে আসা রোগী সামছুল আলম বলেন, ঘটনার সময় ওই কক্ষের রোগীদের চিৎকার চেচামেচির শব্দে আশপাশের অন্যান্য রোগী ও সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপতালের পুরোনো ভবনটি পরিত্যক্ত ঘোষণা করে নতুন ভবন নির্মাণের দাবি জানাচ্ছি।

Advertisements

একই দাবি জানিয়ে একজন চিকিৎসক নাম প্রকাশ না শর্তে বলেছেন, কিছু দিন আগে হাসপাতালের সংস্কার কাজ করা হয়। সেটি পূর্ণাঙ্গ ভাবে হয়নি। রোগী ও চিকিৎসকদের নিরাপত্তার জন্য নতুন ভবন নির্মাণের দাবি করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার বলেন, সোমবার একটি বড় ধরণের বিপদ থেকে বেঁচে গেছি। ভাগ্য ভালো কেউই ছাদ থেকে পলেস্তরা খসে পড়ার বরাবর অবস্থানে ছিল না। তাও কিছুটা পড়েছে দুজনের ওপরে। তবে এতে মারাত্মক কিছু ঘটেনি। হাসপাতালের এই ভবনটি অনেক পুরোনো। এখনই এটিকে পরিত্যক্ত ঘোষণা করে আধুনিক সুবিধাসংবলিত একটি আধুনিক ভবন নির্মাণ করতে হবে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন