English

35 C
Dhaka
বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
- Advertisement -

৪র্থ শ্রেনীর মেধাবী ছাত্র জিসান মন্ডল নিখোঁজ, থানায় অভিযোগ

- Advertisements -

বগুড়ার কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের বরঙ্গাশনী গ্রামের আব্দুর রহিম মন্ডল ও মোছাঃ নাছিমা বেগম এর ৩য় সন্তান স্থানীয় একটি কেজি স্কুলের ৪র্থ শ্রেনীর মেধাবী ছাত্র জিসান মন্ডল(১১) সোমবার বিকালে পরিবারের সবার অজান্তে নিজ বাড়ি থেকে হারিয়ে গিয়েছে।

Advertisements

এ ব্যাপারে নিখোঁজ জিসান মন্ডলের বাবা আব্দুর রহিম মন্ডল ও মা নাছিমা বেগম এর সাথে “দৈনিক বগুড়া’র” প্রতিবেদক এস আই সুমন মোবাইলে কথা বললে তারা জানান,আমরা গতকাল সোমবার দুপুরে ছেলেকে বাড়িতে রেখে বগুড়া সদরের নুনগোলা ঘোড়াধাপ বন্দরে কেনাকাটা করতে গিয়েছিলাম,বিকালে বাড়িতে এসে ছেলেকে খুঁজে পাচ্ছিলাম না, পরে আত্নীয় স্বজন সহ সম্ভাব্য স্থানে ছেলের খোঁজ না পাওয়ায় সোমবার কাহালু থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

Advertisements

বর্তমানে ছেলেকে কোথাও খুঁজে না পাওয়ায় জিসানের পরিবার বাকরুদ্ধ অবস্থায় রয়েছে,তাকে অপহরন করে হত্যা করা হয়েছে নাকি সে নিজেই অভিমানে আত্নগোপন করে আছে এ নিয়ে এলাকাবাসীর মাঝে নানা গুঞ্জন সৃষ্টি হয়েছে।

কোন সহৃদয় ব্যক্তি যদি ছেলেটির সন্ধান পেয়ে থাকেন তার পরিবারের মোবাইল নং এ যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হলো। যোগাযোগঃ মোবাইলঃ 01785-513627 / 01706-825435 / 01322-547046 / 01306-177256

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন