English

30 C
Dhaka
শুক্রবার, মে ২০, ২০২২
- Advertisement -

৮ বছর পর আক্কেলপুর উপজেলা আ’লীগের সম্মেলনে মোকছেদ আলী সভাপতি, আহসান কবীর সম্পাদক নির্বাচিত

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় দীর্ঘ ৮ বছর পর আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে। এই সম্মেলনে অধ্যক্ষ মোকছেদ আলী সভাপতি ও আহসান কবীর এপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ মাঠে ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট।

Advertisements

উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দিন ব্যাপী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী মাস্টারের সভাপতিত্বে ত্রিবার্ষিক সম্মেলনে আক্কেলপুর সরকারী মুজিবর রহমান কলেজের অধ্যক্ষ মোকছেদ আলী সভাপতি এবং আহসান কবীর এপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরের প্রত্যক্ষ ভোটে সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করা হয়। সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন উক্ত ফলাফল ঘোষনা করেন।

এর আগে অনুষ্ঠানে ভিডিও কর্নফারেন্সে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, নিজেদের ব্যর্থতার দায় অন্যের উপর চাপাতে বিএনপি সিদ্ধহস্ত। আন্দোলনে ব্যর্থ হয়ে ও জনগনের কাছ থেকে নির্বাচনে প্রত্যাক্ষিত হয়ে প্রতিপক্ষ হিসেবে তারা দাড় করিয়েছে জনগন, পুলিশ ও নির্বাচন কমিশনকে। নির্বাচনে ভোট দেয় জনগন, নির্বাচন কমিশন তো ভোট দেয়না। তারা নির্বাচনের নিরপেক্ষতা নিয়ে কথা বলে তাহলে তারা বিভিন্ন পৌরসভায় নির্বাচনে বিজয়ী হলো কিভাবে। আসলে তারা ক্ষমতার রাজনীতি থেকে ছিটকে পড়ে এখন দিশেহারা ও পথ হারা হয়ে পড়েছে।

Advertisements

কাদের বলেন, সুসময়ে যাঁরা দলে আসছেন, তাঁরা বসন্তের কোকিল। দলের দুঃসময়ে এই বসন্তের কোকিলদের দেখা যাবে না। তখন তাঁরা সরে যাবেন, খুঁজে পাওয়া যাবে না। আওয়ামী লীগকে বাঁচাতে হলে আওয়ামী লীগের ত্যাগী নেতা-কর্মীদের বাঁচাতে হবে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা, জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সামছুল আলম দুদু, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান রকেট ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন