English

34 C
Dhaka
সোমবার, জুলাই ৪, ২০২২
- Advertisement -

আক্কেলপুরে উন্নয়ন মেলায় জমি খারিজ করে দিলেন উপজেলা নির্বাহী অফিসার

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে দুই দিন ব্যাপী “স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদ্যাপন উপলক্ষ্যে উন্নয়ন মেলা পরিদর্শন কালে জমি খারিজ করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান।

Advertisements

শনিবার সকাল থেকে নানা কর্মসূচির মধ্য দিয়ে আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজ প্রাঙ্গনে উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিন ব্যাপী “ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদ্যাপন উপলক্ষ্যে উন্নয়ন মেলা হচ্ছে।

উন্নয়ন মেলায় বাংলাদেশের বিভিন্ন উন্নয়নের কথা তুলে ধরে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ, অনান্যদের মধ্যে ছিলেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ খাঁন, মৎস্য কর্মকর্তা মহীদুল ইসলাম, কৃষি অফিসার মো: শহীদুল ইসলাম সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকরা প্রমুখ।

Advertisements

আলোচনাসভা শেষে মেলার বিভিন্ন স্টল পরিদর্শনকালে আক্কেলপুর পৌর এলাকার হাস্তাবসন্তপুর গ্রামের দ্বিপালী রাণী নামের এক মহিলাকে জমি খারিজ করে দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসান।

দ্বিপালী রাণী জানান,“ জমির খারিজ হওয়াতে আমি খুব খুশি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও আমাদের ইউএনও স্যার ভালো থাকুক , অনেক বড় আসনে যেন বসেন এই আশির্বাদ করি। ”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন