English

32 C
Dhaka
রবিবার, জুলাই ৩, ২০২২
- Advertisement -

আক্কেলপুরে উন্নয়ন মেলাতে মিলছে বিভিন্ন দপ্তরের সুবিধা

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে দুই দিন ব্যাপী “ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী: স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদ্যাপন উপলক্ষ্যে উন্নয়ন মেলায় দর্শনার্থীরা পাচ্ছেন বিভিন্ন দপ্তরের সুবিধা। এতে দর্শনার্থীদের মধ্যে আসছে ইতিবাচক ধারণা ।

Advertisements

আক্কেলপুর মুজিবর রহমান সরকারি কলেজে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলায় সরকারি- বেসরকারি প্রায় ২২টি দপ্তরের স্টল বসেছে। এই সকল স্টলে সকাল থেকেই আসছেন শিক্ষার্থীদের পাশাপাশি বিভিন্ন দর্শনার্থীরা। বিভিন্ন প্রশ্ন-উত্তরে ইতিবাচক ধারণা আসছে সংশ্লিষ্ট দপ্তরের কার্যপ্রানালীর উপর।উন্নয়ন মেলায় বিভিন্ন সুবিধার মধ্যে মিলছে ভূমি সংক্রান্ত(খাজনা, খারিজ) যাবতীয় তথ্যাদি, মৎস্য-কৃষি সংক্রান্ত বিভিন্ন তথ্য, মেলায় জাতীয় স্মার্ট কার্ড প্রাপ্তি সহ বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্ট যাবতীয় সুবিধা পাওয়ার তথ্যাদি, ভিডিও প্রদর্শনী।

Advertisements

আজ মেলার দ্বিতীয় দিনে অত্র কলেজে উপজেলা নির্বাহী অফিসার এস.এম হাবিবুল হাসানের সভাপতিত্বে “ বাংলাদেশের এক অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ ”রুপকল্প ২০৪১: উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিষয়ক সেমিনার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মৎস্য কর্মকর্তা মহীদুল ইসলাম উপস্থাপনায় সেমিনারে অংশ নেওয়া বিভিন্ন শিক্ষার্থীদের প্রশ্ন উত্তরে পুরষ্কৃত করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) আব্দুল লতিফ খান, কৃষি কর্মকর্তা শহীদুল ইসলাম,জনস্বাস্থ্য কর্মকর্তা মঞ্জুরুল হাসান, নির্বাচন কর্মকর্তা সুদীপ কুমার রায় সহ বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীরা।

মেলাতে আসা শাহরিয়া নামের এক দর্শনার্থী জানান,“ এই মেলায় এসে আমার অনেক ভাল ধারণা অর্জন হয়েছে বিভিন্ন অফিস সম্পর্কে।এর পাশাপাশি সরকারের ভিশন-মিশনের বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে পেরেছি।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন