ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জুলাই ১৫, ২০১৯

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

মিডিয়া, লিড নিউজ রেজিস্ট্রেশন শেষে অনলাইন গণমাধ্যমগুলোতে শৃঙ্খলা আসবে: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

রেজিস্ট্রেশন শেষে অনলাইন গণমাধ্যমগুলোতে শৃঙ্খলা আসবে: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ

নিরাপদনিউজ : তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, রেজিস্ট্রেশন সম্পন্ন হলে অনলাইন গণমাধ্যমগুলোর শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে। এ পর্যন্ত নিবন্ধনের জন্য আট হাজারের বেশি অনলাইন সংবাদ মাধ্যমের দরখাস্ত জমা পড়েছে। সত্যিকার অর্থে যেগুলো কাজ করার সামর্থ্য রাখে বা অন্য কোনো উদ্দেশ্যে দরখাস্ত করা হয়নি, সেগুলোকে আমরা রেজিস্ট্রেশনের আওতায় আনবো।

আজ সোমবার সচিবালয়ে জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিনে তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের অধিবেশনের পর ব্রিফিংকালে সাংবাদিকদের তিনি একথা বলেন। এ সময় সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকদের সঙ্গে নিউ মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার চ্যালেঞ্জ নিয়ে আলোচনা হয়েছে উল্লেখ করে তথ্য মন্ত্রী বলেন, এই চ্যালেঞ্জ শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের। বাংলাদেশ এই চ্যালেঞ্জের মধ্যেই এগিয়ে যাচ্ছে।

ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা আইন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযান আরো জোরদার করতে জেলা প্রশাসকদের নির্দেশ দেন তথ্যমন্ত্রী।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অধিবেশনে তথ্য সচিব আবদুল মালেক, সংস্কৃতি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ডক্টর মো. আবু হেনা মোস্তফা কামাল, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন আর রশিদ, বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল এবং তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)