ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৭ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৪ মাঘ, ১৪২৬ , শীতকাল, ১ জমাদিউস-সানি, ১৪৪১

কোন বিভাগ নাই, জাতীয় নিরাপদ সড়ক দিবস, নিসচা সংবাদ, লিড নিউজ শততম টেস্টে বাংলাদেশের অবিস্মরণীয় বিজয়ে ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

শততম টেস্টে বাংলাদেশের অবিস্মরণীয় বিজয়ে ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

শততম টেস্টে বাংলাদেশের অবিস্মরণীয় বিজয়ে ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

ঢাকা, ২০ মার্চ ২০১৭, নিরাপদনিউজ: বাংলাদেশের শততম টেস্টে শ্রীলংকার বিরুদ্ধে বিজয়ী হওয়ায় বাংলাদেশ ক্রিকেট দলের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নিরাপদ সড়ক চাই আন্দোলনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনি এক বার্তায় বলেন, অবিস্মরণীয় এই বিজয়ের মধ্য দিয়ে এবার ইতিহাস পাল্টে গেল বাংলাদেশের । স্বাধীনতার মাসে এই ঐতিহাসিক বিজয়ে আমরা গর্বিত। সাবাশ বাংলাদেশ। অভিনন্দন টাইগার বাহিনী।

ইলিয়াস কাঞ্চনের অভিনন্দন

অভিনন্দন বার্তায় ইলিয়াস কাঞ্চন আরও বলেন, যে স্বপ্ন নিয়ে শুরু হয়েছিল এই টেস্টের ৫ম দিনের সকাল। চড়াই-উৎরাই পেরিয়ে, আশা আর শঙ্কার দোলাচল শেষে বিকেলে ধরা ছিল সেই স্বপ্ন। আমি মনে করি শততম টেস্টের মাহেন্দ্রক্ষণে অসাধারণ এক জয়। সিরিজে পিছিয়ে থাকা, ম্যাচের আগে মাঠের বাইরের হাজারো বিতর্ক, তুমুল আলোচনা-সমালোচনা, সব পেছনে ফেলে ৪ উইকেটের এই জয় বিদেশের মাটিতে টেস্ট জয়ের বিরল স্বাদ এনে দিল বাঙালী জাতিকে। স্বাধীনতার মাসে আবার জাতি পেল বিজয়ের স্বাদ। আমি বিশ্বাস করি বিজয়ের যে যাত্রা শুরু হয়েছে আগামীদিনে তা অব্যাহত থাকবে। আবারও বাংলার টাইগার বাহিনীকে জানাচ্ছি বিজয়ের শুভেচ্ছা।
অভিনন্দনবার্তায় তিনি আরও বলেন, ধীরে ধীরে বাংলাদেশ ক্রিকেট দল সাফল্যের যে সোপানে উন্নীত হচ্ছে তেমনি করে এই দেশের সকল মানুষ সড়ককে নিরাপদ করার সকল ধাপ অতিক্রম করতে সক্ষম হবে সচেতনতার মাধ্যমে। জাতি পাবে সড়ক দুর্ঘটনামুক্ত বাংলাদেশ।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)