ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ১৭ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

রাজধানী সংবাদ, লিড নিউজ শাহ পরান হত্যার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে মানবাধিকার সাংগঠনের মানববন্ধন

শাহ পরান হত্যার প্রতিবাদে প্রেসক্লাবের সামনে মানবাধিকার সাংগঠনের মানববন্ধন

আজ সকাল সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

০৩ মে ২০১৭, নিরাপদ নিউজ : শাহরাস্তি উপজেলার বানিয়াচোঁ গ্রামের মরহুম খন্দকার আবুতাহের মিয়ার পুত্র কুমিল্লা পলিটেকনিক ইন্সটিটিউটের প্রাক্তণ মেধাবী ছাত্র, মানবাধিকার সংস্থার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা কাদেনা স্পোর্টসওয়্যার লিঃ এর ইলেট্রিশিয়ান ইঞ্জিনিয়ার খন্দকার মোঃ শাহ পরানকে পৈচাসিকভাবে হত্যার প্রতিবাদে এবং খুনিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল সাড়ে ১১ টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাবা শারমিন পারভীন লিজা, আর্ন্তজাতিক মানবাধিকার সংস্থার চট্টগ্রাম বিভাগীয় চেয়ারম্যান এবং ভিকটিমের বড় ভাই প্রভাষক খন্দকার মো. শামসুল আলম,কেন্দ্রীয় যুগ্ম সচিব মেহেদী হাসান আকন্দ, কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর জেলা জিলা সাংগঠনিক সম্পাদক জনাব ইসমাইল হোসেন তালুকদার, ঢাকা বিভাগীয় চেয়ারম্যান জনাব ডা. আব্দুল আলীম, ঢাকা কেন্দ্রীয় যুগ্ম সচিব ডা. মো. আনোয়ার হোসেন প্রমুখ।

প্রসঙ্গত গত ৫ এপ্রিল তাকে নির্মম ভাবে হত্যা করে তার লাশ কুমিল্লা কোটবাড়ি এলাকায় রেখে যায়। এতে নিহতের বড় ভাই প্রভাষক খন্দকার শামসুল আলম বাদী হয়ে কুমিল্লা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত নয় ৬ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নাম্বার-১৩৯/১৭, তারিখ : ১৩/০৪/১৭

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)