আপডেট নভেম্বর ১০, ২০১৯

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

সংগঠন সংবাদ, সিলেট শ্রীমঙ্গল সরকারি কলেজে নিসচার সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

শ্রীমঙ্গল সরকারি কলেজে নিসচার সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আমজাদ হোসেন রনি,শ্রীমঙ্গল প্রতিনিধি,নিরাপদ নিউজ : শ্রীমঙ্গল সরকারি কলেজে নিসচা শ্রীমঙ্গল শাখার উদ্যোগে সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার অনুষ্ঠিত। গত বুধবার ৬ নভেম্বর দুপুরে কলেজ অডিটোরিয়ামে জাতীয় সংগীত ও সড়ক দূর্ঘটনা ও রাস্তাপাড়া পাড়ের সচেতনতা মূলক ভিডিও প্রামাণ্য চিত্রের মাধ্যমে সড়ক নিরাপত্তা বিষয়ক সেমিনার আয়োজন করা হয়।

নিসচা শ্রীমঙ্গল শাখার সভাপতি আমজাদ হোসেন রনি’র সভাপতিত্বে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার সম্পাদক গোলাম রহমান মামুনের পরিচালনায় সেমিনারে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর আবুল কালাম আজাদ,উপাধ্যক্ষ প্রফেসর সৈয়দ মোহাম্মদ মহসীন,কলেজের শিক্ষক সমিতি পরিষদের সম্পাদক সুদর্শন শীল,রোভার স্কাউটের লিডার বিজন চন্দ্র দেবনাথ,মো:রফিকুল ইসলাম প্রভাষক অর্থনীতি প্রমুখ।

এ ছাড়া সেমিনারে আরও উপস্থিত ছিলেন,নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ও সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায়,সহ সভাপতি ছালেহ আহমদ,সহ সভাপতি আব্দুল মতিন,সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন,দপ্তর সম্পাদক অর্জুর ঘোষ সদস্য দোলা মিয়া,এ আই রাজ,সুমন ও শিক্ষার্থীরা।

উক্ত সেমিনারে শিক্ষার্থীদের নিরাপদ সড়ক সম্পর্কিত প্রশ্ন করে সঠিক উত্তরদাতা দের মধ্য থেকে নিসচা শ্রীমঙ্গল উপজেলা শাখার উপদেষ্টা ও সিলেট বিভাগের সাবেক স্বাস্থ্য পরিচালক ডা. হরিপদ রায় এর পক্ষ হতে তিনজন বিজয়ী পুরস্কার সামগ্রী দেওয়া হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)