ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ১৪, ২০১৯

ঢাকা মঙ্গলবার, ১৫ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২ জমাদিউস-সানি, ১৪৪১

আইন-আদালত, লিড নিউজ ‘সংগ্রাম’ সম্পাদক আবুল আসাদ ৩ দিনের রিমান্ডে

‘সংগ্রাম’ সম্পাদক আবুল আসাদ ৩ দিনের রিমান্ডে

নিরাপদ নিউজ: মানবতাবিরোধী অপরাধে ফাঁসির দণ্ড কার্যকর হওয়া কাদের মোল্লাকে ‘শহীদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের দায়ে করা মামলায় দৈনিক সংগ্রাম পত্রিকার সম্পাদক আবুল আসাদের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার বিকেলে ঢাকা মহানগর হাকিম আদালতের বিচারক মামুনুর রশিদ এ আদেশ দেন। ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলাটির তদন্ত কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক গোলাম আজম মামলার সুষ্ঠু তদন্তের জন্য শনিবার দুপুর তাকে আদালতে নিয়ে পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন।

এর আগে শুক্রবার রাতে মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ আফজাল বাদী হয়ে রাজধানীর হাতিরঝিল থানায় তার বিরুদ্ধে মামলাটি করেন। পরে তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

প্রসঙ্গত, বৃহস্পতিবার দৈনিক সংগ্রামে কাদের মোল্লাকে ‘শহীদ’ আখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়। এর প্রতিবাদে শুক্রবার বিকেল থেকে দৈনিক সংগ্রামের কার্যালয়ের সামনে অবস্থান নেন মুক্তিযুদ্ধ মঞ্চের ব্যানারে কয়েকজন যুবক। সন্ধ্যার দিকে তারা কার্যালয়ে ভাঙচুর চালিয়ে গেটে তালা লাগিয়ে দেন। সম্পাদককে গ্রেপ্তারসহ পত্রিকাটির প্রকাশনা বন্ধের দাবি জানান তারা। পরে পত্রিকাটির সম্পাদক গণমাধ্যমের সামনে ক্ষমা চান।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)