ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৯ মিনিট ২৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ১৮ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ৭ শাবান, ১৪৪১

রাজনীতি, লিড নিউজ সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন মমতাজ (ভিডিও)

সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন মমতাজ (ভিডিও)

নিরাপদ নিউজ: সংসদে গান গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাইলেন মানিকগঞ্জ থেকে নির্বাচিত আওয়ামী লগের সংসদ সদস্য লোকগানের শিল্পী মমতাজ বেগম। বুধবার রাষ্ট্রপতির ভাষণের ওপর আনা ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে মমতাজ গান গেয়ে শোনান। তবে নির্ধারিত সময় শেষ হয়ে যাওয়ায় গান শেষ হওয়ার আগেই তার মাইক বন্ধ হয়ে যায়। পরে ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়া তাকে আরও এক মিনিট সময় দেন।

গানে গানে মমতাজ বলেন, “আমার নেত্রী শেখ হাসিনা তুলনা যার নাই/ আপনার আমার নেত্রী যিনি জাতির পিত্যার কন্যা তিনি/ আমরা সবাই তারে চিনি যার তুলনা নাই/ আমার নেত্রী শেখ হাসিনা এই বিশ্ব যারে করে গণ্য/ তার কারণেই আমরা ধন্য/ এমন একজন নেত্রীর জন্য আমি দোয়া চাই/ সবার হাতে তালি চাই।”

গানের ফাঁকে মমতাজ বলেন, “আমাদের কোন গুণ নাই মাননীয় স্পিকার। সকল গুণের অধিকারী আমার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।”

গান শেষ হলে সংসদ সদস্যরা টেবিল চাপড়ে সমর্থন জানান।

এর আগে জাতীয় পার্টির জ্যেষ্ঠ সংসদ সদস্য ফখরুল ইমাম রাষ্ট্রপতির ভাষণের সমালোচনা করে বলেন, “ভাষণের অনেক কিছু মনে হয় তিনি (রাষ্ট্রপতি) বিশ্বাস করেন না। যে কারণে উঁচু-নিচু হয়েছে। যেগুলো বিশ্বাস করেন না সেগুলো নিচু স্বরে বলেছেন।”

সরকারের সমালোচনা করতে গিয়েও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন প্রধান বিরোধী দলের এই সাংসদ।

“ব্যাংকিং সেক্টর ধ্বংসের মুখে। জনগণের টাকা নিয়ে ব্যাংকে ফাইনান্স করছে। এক ডিজিটে নেমে আসবে বহুবার বলেছে। এখনো কার্যকর হয়নি। এপ্রিল থেকে কার্যকর হতে পারে। গণতন্ত্রের যে ঘাটতি রয়েছে তা পূরণ করেছে পাওয়ারফুল লিডারশিপ। কোনো উপমা দিয়ে তুলনা হয় না শেখ হাসিনার।”

সরাসরিঃ জাতীয় সংসদ অধিবেশন

সরাসরিঃ একাদশ জাতীয় সংসদের ৬ষ্ঠ অধিবেশনের প্রশ্ন জিজ্ঞাসা এবং উত্তর পর্ব, জরুরী জন-গুরুত্বসম্পন্ন বিষয়ে মনোযোগ আকর্ষণ (বিধি-৭১), আইন-প্রণয়ন কার্যাবলী এবং রাষ্ট্রপতির ভাষণ সম্পর্কে আনিত ধন্যবাদ প্রস্তাব।29 January 2020 #BDParliamentLive

Posted by Zunaid Ahmed Palak on Wednesday, January 29, 2020

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)