আপডেট মার্চ ১, ২০১৬

ঢাকা রবিবার, ২৩ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৯ রবিউস-সানি, ১৪৪১

ফুটবল সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো

০১ মার্চ ২০১৬, নিরাপদ নিউজ :  গত শনিবার মাদ্রিদ ডার্বিতে নগর প্রতিপক্ষ অ্যাটলেতিকো মাদ্রিদের বিপক্ষে হারের পর রিয়াল মাদ্রিদের তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো বলেছিলেন, সতীর্থরা যদি তার সমপর্যায়ের হতো তাহলে এমন ফলাফল হতো না। লা লিগায় তারাই সেরা পর্যায়ে থাকতো।
এমন মন্তব্য করার পর খোদ দলের মধ্যেই দেখা দেয় বিরক্তি, অস্বস্তি। পর্তুগিজ তারকার অহংবোধ আর সতীর্থদের মান নিয়ে প্রশ্ন তোলায় সমালোচনা শুরু হয়। এমন ঘটনার পর রোনালদো সতীর্থদের কাছে ক্ষমা চেয়েছেন।
লা লিগায় অ্যাতলেতিকোর বিপক্ষে হারের পর চলতি মৌসুমের এ আসরে শিরোপার দৌড় থেকে অনেক দূরে চলে গেছে রিয়াল। বলা চলে লা লিগার শিরোপার স্বাদ এবার আর নিতে পারছে না লা গ্যালাকটিকোরা। নিজেদের মাটিতেই অ্যাতলেতিকোর বিপক্ষে ১-০ গোলে হারা ম্যাচের প্রায় ৪০ ঘণ্টা পর ভালদেবেবাস ট্রেনিং কমপ্লেক্সে অনুশীলনে নামে রিয়াল মাদ্রিদ।

নিজের ভুল বুঝতে পেরে অনুশীলনের আগে রোনালদো ড্রেসিংরুমে গিয়ে সতীর্থদের কাছে গিয়ে ক্ষমা চেয়ে নেন।
এ সময় তিনি জানান, সংবাদমাধ্যম তার কথার ভুল ব্যাখ্যা করেছে। কাউকে আঘাত করার মতো কিছু বলেননি তিনি। সতীর্থদের খেলার মান নিয়েও তিনি কিছু বলেননি বলেও জানান রোনালদো।
এর আগে স্প্যানিশ দৈনিক এল মুন্দোর দাবি করে, সতীর্থদের কাছে ক্ষমা চেয়ে মুঠোফোনে সকলকে বার্তা পাঠিয়েছিলেন রোনালদো। তাতেও বরফ না গললে এবার সরাসরি সতীর্থদের কাছে ক্ষমা চাইলেন পর্তুগিজ তারকা।
জিনেদিন জিদানের অধীনে রোনালদো বাহিনীকে সামনে আরও কঠিন পথ পাড়ি দিতে হবে। দলে নেই করিম বেনজেমা, গ্যারেথ বেল, পেপে, সার্জিও রামোস, কারভাজাল, মার্সেলোর মতো তারকারা।

লা লিগায় রিয়ালের প্রতিপক্ষ হিসেবে মাঠে আসবে লেভান্তে, সেল্টাভিগো আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর দ্বিতীয় লেগে রিয়ালকে নামতে হবে রোমার বিপক্ষে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)