ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট অক্টোবর ১৮, ২০১৫

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন সাবার মিশন

সাবার মিশন

আসছে ডিসেম্বরে সাবা অভিনীত 'ষড়রিপু' নামের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে

আসছে ডিসেম্বরে সাবা অভিনীত ‘ষড়রিপু’ নামের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে

১৮ অক্টোবর ২০১৫, নিরাপদ নিউজ : দুই বাংলাই দাপিযে় বেড়াচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী সোহানা সাবা। সুদক্ষ অভিনযে়র মাধ্যমে তিনি একের পর এক চলচ্চিত্রে অভিনয় করে চলেছেন। আসছে ডিসেম্বরে সাবা অভিনীত ‘ষড়রিপু’ নামের ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এর মাধ্যমে টালিগঞ্জের রুপালি পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে তার। এছাড়া অচিরেই এপার বাংলায় ‘দৌড়’ শীর্ষক একটি চলচ্চিত্রে শুটিং শুরু করতে যাচ্ছেন।
এ ছবিতে তিনি প্রথমবারের মতো ঢাকাই চিত্রনায়ক শাকিব খানের বিপরীতে জুটিবদ্ধ হবেন।  জানা গেছে, এরই মধ্যে অয়ন চক্রবর্তী পরিচালিত ‘ষড়রিপু’ ছবিটি মুক্তির সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হযে়ছে। অক্টোবরের শেষের দিকে ছবিটির প্রচারণার কাজ শুরু করবেন সোহানা সাবা।
এ প্রসঙ্গে বলেন, ‘ওপার বাংলার ছবিতে অভিনয় দীর্ঘদিনের স্বপ্ন ছিল। এই স্বপ্ন পূরণ করতে পেরে আমি ধন্য। কলকাতায় প্রথমবারের মতো আমার অভিনীত ছবি মুক্তি পেতে যাচ্ছে ভাবতে ভালো লাগছে। আমার দীর্ঘদিনের অভিনয় ক্যারিয়ারের সব প্রতিভা দিযে়ই ছবিটিতে অভিনয় করেছি।

আশা করছি ছবিটি দেখে টালিগঞ্জের দর্শকরা মুগ্ধ হবেন। এ ছবিতে কাজ করার সময় আমি মাথায় রেখেছি সে দেশে বাংলাদেশের একজন প্রতিনিধি হযে় অভিনয় করছি। কারণ সে দেশের দর্শকরা বাংলাদেশের অভিনয় শিল্পীদের খুব পছন্দ ও সম্মান করেন।’
ত্রিভুজ প্রেমের দ্বন্দ্ব নিযে় ‘ষড়রিপু’ ছবির কাহিনী গডে় উঠেছে। এ ছবিতে সোহানা সাবাকে রাকা চৌধুরী নামের একটি চরিত্রে রূপদান করতে দেখা যাবে। এতে সাবা নিজেকে বেশ রূপবতী ও বুদ্ধিমতী তরুণী হিসেবে মেলে ধরেছেন। তার স্বামী চরিত্রে অভিনয় করেছেন রজতাভ দত্ত। তার প্রেমিকের চরিত্রে রযে়ছেন ইন্দ্রনীল। কলকাতার বিভিন্ন জায়গায় ছবিটির শুটিং হযে়ছে।
এদিকে সাবা ‘দৌড়’-এর শুটিং শিগগিরই শুরু করতে যাচ্ছেন।

এ ছবিটি রচনা ও পরিচালনা করবেন মুরাদ পারভেজ। থ্রিলার ধাঁচের গল্প নিযে় দৌড় চলচ্চিত্রটি নির্মিত হচ্ছে। ২০০৪ সালে পরিচালক মুরাদ পারভেজ ‘দৌড়’ শীর্ষক একটি ধারাবাহিক নাটক নির্মাণ করেন। এটি বিটিভিতে প্রচার হয়। ধারাবাহিকটি তুমুল জনপ্রিয়তা লাভের পর মুরাদ এটি নিযে় ছবি নির্মাণের পরিকল্পনা করেন।
এ ছবি প্রসঙ্গে সাবা বলেন, ‘সহশিল্পী থেকে শুরু করে আমাদের সব প্রস্তুতি নেয়া হযে় গেছে। শুধু শুটিং শুরুর অপেক্ষা। আমি ছাড়াও দেশীয় চলচ্চিত্রের অন্যতম সেরা নায়ক শাকিব খান, নাযি়কা অপু বিশ্বাস ও কলকাতার নায়ক ইন্দ্রনীল ছবিটিতে অভিনয় করবেন।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)