ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ডিসেম্বর ২, ২০১৯

ঢাকা সোমবার, ২৪ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১১ রবিউস-সানি, ১৪৪১

সংগঠন সংবাদ সাভারে নিরাপদ সড়ক চাই এর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সাভারে নিরাপদ সড়ক চাই এর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

নিরাপদ নিউজ : ‘পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এই শ্লোগানে সাভারে পালিত হলোঃ নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী। ২৬ বছর আগে ১লা ডিসেম্বরে ‘নিরাপদ সড়ক চাই(নিসচা)’ এর প্রতিষ্ঠা করেন চিত্রনায়ক ইলয়াস কাঞ্চন।

প্রতিষ্ঠাবার্ষিকীর এই দিনে ঢাকা জেলার ‘নিরাপদ সড়ক চাই’ (নিসচা) সাভার থানা শাখার পক্ষ থেকে বর্ণাঢ্য র‍্যালি, মিলাদ- মাহফিল ও কেক কাটার আয়োজন করা হয়। নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সাভার থানা শাখার আহ্বায়ক জনাব আলী হোসেন বলেন,”২৬ বছর আগে জনাব ইলিয়াস কাঞ্চন যে যুদ্ধ শুরু করেছিল তা আজও সমাপ্ত হয়নি, যতদিন না পর্যন্ত সড়কে শৃঙ্খলা আসবে আমাদের এই যুদ্ধ চলবে এবং আমরা নিরাপদ সড়ক চাই সাভার থানা শাখার পক্ষ থেকে সড়ক পরিবহন আইন ২০১৮ কার্যকরের পর ইলিয়াস কাঞ্চনের আপমানের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।”

এ সময় ‘নিসচা’র সাভার শাখার সদস্য সচিব জনাব তাসনিম নিহাল বলেন, ” একজন ইলিয়াস কাঞ্চন বর্তমানে বাংলাদেশে লক্ষ লক্ষ ইলিয়াস কাঞ্চন গড়ে তুলেছেন । সুতরাং, বাংলাদেশে অচিরেই সব সড়ক নিরাপদ হবে ইনশাল্লাহ্।”

এছাড়াও আজকের এই প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নিরাপদ সড়ক চাই (নিসচা) সাভার শাখার উদ্যোগে এ সাভারের বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় ইলিয়াস কাঞ্চনের স্ত্রী মরহুমা জাহানারা কাঞ্চনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং নিরাপদ সড়ক চাই (নিসচা) এর সফলতা কামনা করা হয়।বিকাল ৪ ঘটিকায় বর্ণাঢ্য র‍্যালি আয়োজন করা হয় এবং বিকাল ৪.৩০ এ কেক কেটে নিরাপদ সড়ক চাই এর ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন ডাকসুর কেন্দ্রীয় ছাত্র পরিবহন পরিষদের আহ্বায়ক জনাব মোবারক হোসেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বংশীর সংগঠনিক সম্পাদক জনাব লিংকন ইসলাম। সাভার মডেল কলেজের প্রফেসর জনাব রমজান আলী, জনাব আবু সাঈদ সহ আরো অনেকে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)