ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারী ২৫, ২০১৫

ঢাকা রবিবার, ৬ মাঘ, ১৪২৬ , শীতকাল, ২৩ জমাদিউল-আউয়াল, ১৪৪১

জাতীয়, লিড নিউজ সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলায় যেকোন ধর্মীয় উৎসব সমগ্র দেশ ও জাতিকে এক অপূর্ব মেলবন্ধনে আবদ্ধ করে : ড. শিরীন শারমিন চৌধুরী

সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলায় যেকোন ধর্মীয় উৎসব সমগ্র দেশ ও জাতিকে এক অপূর্ব মেলবন্ধনে আবদ্ধ করে : ড. শিরীন শারমিন চৌধুরী

স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী এমপি

স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী এমপি

ঢাকা, ২৫ জানুযারি ২০১৫, নিরাপদনিউজ : স্পিকার ও সিপিএ নির্বাহী কমিটির চেয়ারপার্সন ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এ সোনার বাংলায় যেকোন ধর্মীয় উৎসব সমগ্র দেশ ও জাতিকে এক অপূর্ব মেলবন্ধনে আবদ্ধ করে।
তিনি বলেন, সকল ধর্মের বিভিন্ন উৎসবে তারই বহিঃপ্রকাশ ঘটে। সাম্প্রদায়িক সম্প্রীতির পরিবেশে সরস্বতী পূজায় বিদ্যা ও জ্ঞানের সাধনার প্রতি সম্মান ও শ্রদ্ধা প্রদর্শন করা হয়।
আজ মানিক মিয়া এভিনিউস্থ রাজধানী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে জাতীয় সংসদ সচিবালয় কর্তৃক আয়োজিত সরস্বতী পূজা উদ্যাপন অনুষ্ঠানে বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
সংসদ সদস্য পঙ্কজ নাথের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি, চীফ হুইপ আ. স. ম. ফিরোজ এমপি ও সংসদ-সদস্য ছবি বিশ্বাস।
শিরীন শারমিন চৌধুরী বলেন, আবহমান কাল থেকেই বাংলাদেশে যে কোন ধর্মীয় উৎসব উদযাপন একটি ঐতিহ্যে পরিণত হয়েছে।
তিনি বলেন, বাংলাদেশের সংবিধানেও সকল ধর্ম ও বর্ণের মানুষের সমানাধিকার নিশ্চিত করা হয়েছে। বাংলাদেশে ঈদুল ফিতর, ঈদুল আজহা,মিলাদুন্নবী, শারদীয় দুর্গাপূজা, জন্মাষ্টমী, বুদ্ধপূর্ণিমা ও বড় দিনের উৎসবে ধর্মীয় ভিন্নতা থাকলেও উৎসব সকলের।
জাতীয় সংসদের হুইপ মো. শহীদুজ্জামান সরকার এমপি, হুইপ ইকবালুর রহিম এমপি, হুইপ মোঃ শাহাব উদ্দিন এমপি, হুইপ মাহবুব আরা বেগম গিনি এমপিএবং জাতীয় সংসদ সচিবালয়ের সিনিয়র সচিব মোঃ আশরাফুল মকবুলসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।-বাসস

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)