ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ২৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩০ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৭ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন সায়েমের ২য় সিনেমায় তারা চারজন

সায়েমের ২য় সিনেমায় তারা চারজন

নিরাপদনিউজ: গতকাল রাজধানীর একটি রেস্টুরেন্টে রুদ্র-দ্যা গ্যাংস্টার খ্যাত চলচ্চিত্র পরিচালক সায়েম জাফর ইমামীর ২য় সিনেমা “রোমিও রংবাজ” ছবিতে একসাথে সাইন করলেন অমৃতা খান, নবাগত সালমান রাহগীর, নবাগতা ফাহমিদা দিবা এবং শিমুল খান। এই ছবিটির মাধ্যমে পরিচালক সায়েম এবার দু’জন নতুন মুখ উপহার দিতে যাচ্ছেন ঢালিউডের বড় পর্দায়।

আর তারা হলেন ছবিটির একমাত্র নায়ক নবাগত সালমান রাহগীর এবং মডেল ফাহমিদা দিবা। ছবির প্রধান দুটি নায়িকা চরিত্রে থাকছেন অমৃতা খান এবং ফাহমিদা দিবা।

আর ছবিটির প্রধান এন্টি হিরো চরিত্রে অভিনয় করবেন শিমুল খান। রোমান্টিক একশান এই সিনেমাটির শ্যুটিং শুরু হতে যাচ্ছে আগামী পহেলা ফেব্রুয়ারী থেকে সিলেটের মৌলভীবাজার, জুরী এবং শ্রীমঙ্গলে। প্রথম পর্বে টানা দুই সপ্তাহ শ্যুটিং করে ছবিটির মূল গল্পের সকল দৃশ্য ধারণের কাজ শেষ করা হবে।

তারপর খুব দ্রুতই ছবিটির দ্বিতীয় পর্বে ৪ টি গানের দৃশ্য ধারণের মাধ্যমে ক্যামেরা ক্লোজ করে সম্পুর্ন পোষ্ট প্রোডাকশনের কাজ শেষে যত দ্রুত সম্ভব সেন্সরে করিয়ে আগামী মে মাসেই ছবিটি মুক্তির ব্যাপারে যথেষ্ট আশাবাদী পরিচালক সায়েম জাফর ইমামী। দর্শকদের ভাল লাগার ব্যপারে “রোমিও রংবাজ” ছবিটি নিয়ে ৪ জন শিল্পীই যথেষ্ট আশাবাদী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)