ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫৯ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা রবিবার, ১১ ফাল্গুন, ১৪২৬ , বসন্তকাল, ২৮ জমাদিউস-সানি, ১৪৪১

অপরাধ, রাজশাহী সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভ্যানচালক হত্যা, আটক ২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ভ্যানচালক হত্যা, আটক ২

নিরাপদ নিউজ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় তারা তালুকদার (৪৭) নামের এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার ভোরে উপজেলার মনিরপুর গ্রামের ব্রিজের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

তারা তালুকদার সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার জামতৈল গ্রামের মোজা তালুকদারের ছেলে।

হত্যার সাথে জড়িত থাকার সন্দেহে দুইজনকে আটক করা হয়। তারা হলেন, সিরাজগঞ্জ সদর থানার বাওইতারা গ্রামের ফরিদ শেখের ছেলের রিপন শেখ (২৭) এবং শাহজাদপুর উপজেলার কুঠি সাতবাড়িয়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে তানভীর হোসেন জীবন (১৬)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাত আনুমানিক ১০টার দিকে যাত্রীবেশে চার ছিনতাইকারী সিরাজগঞ্জের জামতৈল থেকে ওই অটোভ্যানটি ভাড়া করে উল্লাপাড়া উপজেলার কালিগঞ্জ গ্রামে আসার পথে মনিরপুর ব্রিজের নিকট ভ্যান চালককে জবাই করে হত্যা করে।

পরে ভ্যান নিয়ে পালিয়ে যাওয়ার সময় উপজেলার বেতকান্দি কবরস্থানের পাশ থেকে স্থানীয় লোকজন রিপন শেখ ও তানভীর হোসেন জীবনের কাপড়ে রক্তের দাগ দেখে তাদের গণপিটুনি দিয়ে রোববার সকালে উল্লাপাড়া থানা পুলিশের হাতে তুলে দেন।অন্য দুজন পালিয়ে যেতে সক্ষম হন। পুলিশ ছিনতাই হওয়া তারা তালুকদারের অটোভ্যানটি উদ্ধার করেছে।

উল্লাপাড়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক জয়নুল আবেদীন জানান, আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ বিষয়ে উপ-পুলিশ পরিদর্শক আব্দুল মতিন বাদি হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। লাশের ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)