ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট জানুয়ারী ১৮, ২০১৭

ঢাকা শুক্রবার, ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ১৫ রবিউস-সানি, ১৪৪১

বিজ্ঞান-প্রযুক্তি সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নতুন ট্রেন্ড: ‘ঊরু প্রদর্শন’

সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নতুন ট্রেন্ড: ‘ঊরু প্রদর্শন’

বর্তমানে বিশ্ব জুড়ে নারীরা ফলো করছেন এক নতুন ট্রেন্ড

১৮ জানুয়ারি ২০১৭, নিরাপদ নিউজ : সোশ্যাল মিডিয়ায় অনেকেই খোলামেলা পোশাক পরে নিজেদের ছবি পোস্ট করেন। কিন্তু বর্তমানে বিশ্ব জুড়ে নারীরা ফলো করছেন এক নতুন ট্রেন্ড। আর সেই ট্রেন্ড ‘#থাইসফরজিয়াক্স’ নামে পরিচিতি পেয়েছে।

অনলাইন, প্রিন্ট বা টেলিভিশন যেকোনও মাধ্যমেই নারীরা নিজেদের বিভিন্নভাবে ‘এক্সপোজ’ করে থাকেন। এর আগেও নারীদের ‘এ৪ ওয়েস্ট চ্যালেঞ্জ’ হোক বা ‘বেলি বাটন চ্যালেঞ্জ’ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ মাতামাতি হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় ইদানীং শুরু হওয়া নতুন ট্রেন্ড ‘#থাইসফরজিয়াক্স’ বা ‘ঊরু প্রদর্শন’। আপনার থাই যেমনই হোক না কেন, আপনি অংশ নিতেই পারেন এই ‘#থাইসফরজিয়াক্স’ চ্যালেঞ্জে।

টুইটার হ্যান্ডেলে সাউথ আফ্রিকার একজন ২১ বছরের মেয়ে একটি অ্যাকাউন্ট খুলেছেন এবং সেখানে তিনি সব নারীদের আহ্বান জানাচ্ছেন তাদের ঊরু প্রদর্শন করার জন্য।

তিনি মূলত জানিয়েছেন, গরমকালে শরীর প্রদর্শন করার মধ্যে কোনও সমস্যা নেই। আর গরমকালের পোশাকে নিজের পা দু’টি বিশেষত ঊরু এক্সপোজ করা হল সবচেয়ে ভাল স্টাইল স্টেটমেন্ট। তিনিই এই ‘#থাইসফরজিয়াক্স’ চ্যালেঞ্জ প্রথম সোশ্যাল মিডিয়াতে শুরু করেন। তবে ধীরে ধীরে এই চ্যালেঞ্জে মজেছেন বহু নারী।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)