ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ৫২ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ২১ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৭ রবিউস-সানি, ১৪৪১

বিনোদন হুমায়ূন আহমেদের দুই গানে টুটুল

হুমায়ূন আহমেদের দুই গানে টুটুল

 হুমায়ূন আহমেদের দুই গানে টুটুল

হুমায়ূন আহমেদের দুই গানে টুটুল

০২ নভেম্বর ২০১৫, নিরাপদ নিউজ : নন্দিত কথাসাহিত্যিক ও নির্মাতা হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ নিযে় তার স্ত্রী মেহের আফরোজ শাওন চলচ্চিত্র নির্মাণ করছেন। এই ছবিতে হুমায়ূন আহমেদের লেখা দুটি গানে কণ্ঠ দিচ্ছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী এসআই টুটুল। ইতোমধ্যে ‘যে থাকে আঁখি পল্লবে’ শীর্ষক গানটির রেকর্ডিং সম্পন্ন হযে়ছে। অন্য গানটির কাজ কিছুদিনের মধ্যেই শেষ হবে।
এ প্রসঙ্গে এসআই টুটুল বলেন, ‘দীর্ঘদিন পর হুমায়ূন স্যারের লেখা দুটি গান গাইছি। দুটি গানের কথাতেই হৃদয় ছুঁযে় যায়। এর সুর-সঙ্গীতও চমৎকার হযে়ছে। বর্তমানে চলচ্চিত্রটির শুটিং চলছে। আগামী বছর ছবিটি মুক্তি দেয়া হবে।’
তিনি আরো বলেন, “সম্পূর্ণ নতুন সঙ্গীতাযে়াজনে করা হযে়ছে ‘যে থাকে আঁখি পল্লবে’ গানটি। আশা করি, গল্পের সঙ্গে মিল রেখে ব্যবহৃত এই গানটি দর্শক-শ্রোতাদের আকৃষ্ট করবে।”
টুটুল বর্তমানে তার স্ত্রী তানিয়া আহমেদের ‘গুড মর্নিং লন্ডন’ ছবির কাজ নিযে় ব্যস্ত রযে়ছেন। তিনি এই ছবির সবগুলো গানের সুর করেছেন। অন্যদিকে, এর সঙ্গীতাযে়াজনে রযে়ছেন জে কে। এছাড়া টুটুল গত মাসের মাঝামাঝি সমযে় আরো দুটি চলচ্চিত্রে প্লেব্যাক করেছেন। সম্প্রতি আরেকটি চলচ্চিত্রে কাজ করার ব্যাপারে কথা চলছে।
এদিকে, টুটুল সম্প্রতি তার নতুন একক অ্যালবামের কাজও সম্পন্ন করেছেন। তবে এখনো এর নাম চূড়ান্ত করেননি। এতে গান লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর, জয়, লিটন ঘোষ, কাযে়স চৌধুরী প্রমুখ। কণ্ঠ দেয়ার পাশাপাশি সবগুলো গানের সুর ও সঙ্গীত করেছেন টুটুল নিজেই।

এ ব্যাপারে টুটুল বলেন, ‘এই অ্যালবামের সবগুলো গানে সুর ও গায়কির মধ্যে ধারাবাহিকতা বজায় রেখেছি। তবে সঙ্গীতাযে়াজনে শ্রোতারা কিছুটা ভিন্নতা খুঁজে পাবেন। মাসখানেকের মধ্যে অ্যালবামটি প্রকাশ করতে যাচ্ছি। আশা করি, এর গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।’

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)