ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট নভেম্বর ২১, ২০১৯

ঢাকা রবিবার, ১৩ মাঘ, ১৪২৬ , শীতকাল, ৩০ জমাদিউল-আউয়াল, ১৪৪১

সংগঠন সংবাদ, সিলেট ১লা ডিসেম্বর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের লক্ষ্যে নিসচা সিলেট মহানগরের সভা অনুষ্ঠিত

১লা ডিসেম্বর ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের লক্ষ্যে নিসচা সিলেট মহানগরের সভা অনুষ্ঠিত

নিরাপদ নিউজ : আগামী ১লা ডিসেম্বর রোববার নিরাপদ সড়ক চাই- নিসচা’র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলের লক্ষ্যে নিসচা সিলেট মহানগর শাখার উদ্যোগে বৃহস্পতিবার (২১ নভেম্বর) রাতে নগরীর এক অভিজাত হোটেলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। নিসচা মহানগর শাখার সভাপতি রোটা. এম. ইকবাল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাদী পাবেলের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- নিসচা কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক ও আজীবন সদস্য মো. জহিরুল ইসলাম মিশু।

অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন- মহানগর শাখার সহ-সভাপতি ইমানুর রশিদ চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক সাদেকুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, দুর্ঘটনা অনুসন্ধান সম্পাদক সুহেল চৌধুরী, আইন বিষয়ক সম্পাদক আতিকুর রহমান খান মুন্না, যুব বিষয়ক সম্পাদক মুক্তার হোসেন, ক্রীড়া সম্পাদক আল আমিন খান, কার্যকরী সদস্য আহসান হাবিব, ইয়াসিন আরাফাত সুমন, আলমগীর হোসেন, এমদাদ আহমদ রনি, ফখরুল আল হাদী, আব্দুল কাইয়ুম চৌধুরী, শামীম রেজা, ইফতেখার হোসেন সোহেল, শুভংকর চন্দ্র দাস, এমাদ আহমদ রবি, আরমান আহমদ সাদি, মারজান প্রমুখ।

সভায় বক্তারা বলেন, আগামী ১লা ডিসেম্বর বিভাগীয় শহর সিলেটে প্রথমবারের মতো পালিত হবে নিসচার ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রতিষ্ঠাবার্ষিকী সফল করার লক্ষ্যে নিসচা মহানগরের কয়েকটি উপ-কমিটি গঠন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মহানগর শাখার পক্ষ থেকে ব্যানার, ফেস্টুনসহ ব্যাপক প্রচারণা চালানোর সিদ্ধান্ত হয় এবং নিসচার সকল নেতৃবৃন্দ যথাসময়ে র‌্যালী ও আলোচনা সভায় অংশগ্রহণ করে অনুষ্ঠানকে স্বার্থক ও সফল করার জন্য অনুরোধ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী এম.এ মান্নান এমপি এবং প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন- নিসচা কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সভায় ১লা ডিসেম্বর সকাল ১০টায় সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে উপস্থিত থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)