ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট সেপ্টেম্বর ১৬, ২০১৮

ঢাকা শনিবার, ২২ অগ্রহায়ণ, ১৪২৬ , হেমন্তকাল, ৮ রবিউস-সানি, ১৪৪১

জীবনযাপন ১৫ লক্ষ টাকায় বাঁচতে পারে রিয়াদের প্রাণ!

১৫ লক্ষ টাকায় বাঁচতে পারে রিয়াদের প্রাণ!

নিরাপদ নিউজ: অনেক গুলো স্বপ্ন নিয়ে পথচলা মেধাবী ছাত্র রিয়াদের। বড় হয়ে পরিবারের মুখ উজ্জল করবে।কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। জীবনের এ প্রান্তে এসে আক্রান্ত হলো কিডনি রোগে।তার দুটো কিডনি নষ্ট হয়ে গেছে। প্রতিদিন কিডনি ডায়ালাইসিসে করতে খরচ হচ্ছে ৫০হাজার টাকা প্রায়। বাঁচানোর হিসেব কষতে গেলেই কিডনী ট্রান্সফার করতে হবে। আর ডাক্তার জানিয়েছে ট্রান্সফার বাবদ ১৫ লক্ষ টাকার অধিক প্রয়োজন।

নোয়াখালীর কোম্পানীগঞ্জের পূর্ব চরকাঁকড়া, হৃদয় নগর ৬ নং ওয়ার্ডের তোফাজ্জল হোসেন কোম্পানী বাড়ী বাবা খোকন ভুঁইয়ার পক্ষে চিকিৎসার এ খরচ বহন করা অসম্ভব।

ইফতেখার হোসেন রিয়াদ বর্তমানে ঢাকার ইনসাফ বারাকা কিডনি হাসপাতালেরর বেড: ৫০৪, ডায়ালাইসিস বিভাগ, ফ্লোর : ০৫ এ ভর্তি আছেন। সরেজমিনে গেলে দেখা যায় আর আমিন ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা জনাব নজরুল ইসলাম ফয়সাল সহ এই স্বেচ্ছাসেবী সংগঠনের আরও সদস্যবৃন্দ অসুস্থ রিয়াদের ডাক্তার ও পরিবারের সাথে কথা বলে তার উন্নত চিকিৎসার জন্য সহযোগিতা করছেন পাশাপাশি সমাজের বিত্তবান মানুষের এগিয়ে আসার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন ।

শিক্ষা জীবনে রিয়াদ 
নতুনবাজার উচ্চ বিদ্যালয় মাধ্যমিক উত্তীর্ণ হয়েছেন ২০০৬ সালে বিজ্ঞান বিভাগ থেকে।উচ্চ মাধ্যমিক উত্তীর্ন হয়েছে  সরকারী মুজিব কলেজ ২০০৮ সালে বিজ্ঞান বিভাগ থেকে।অনার্সে গণিত বিভাগে ১ম ক্লাস পেয়ে সরকারী তিতুমীর কলেজ, ঢাকা থেকে ২০১২ সালে উত্তীর্ন হয়েছে।একই কলেজ থেকে গণিত বিভাগে ২০১৩ সালে মাষ্টার্সে ১ম ক্লাস পেয়েছিলেন।

মেধাবী ছাত্র রিয়াদকে বাঁচাতে অতি শীগ্রই চিকিৎসা প্রয়োজন বলে জানিয়েছে তার পরিবার। তাই সমাজের বিত্তবানসহ সকল শ্রেণীর মানুষের দোয়া ও সাহায্যের প্রয়োজন । আসুন অসহায় রিয়াদের পাশে দাঁড়াই। বিস্তারিত জানতে বা সাহায্য পাঠাতে যোগাযোগ করুন-
ইসমাইল হোসেন (মোহন)- ০১৬৮০০৯০৮৬০
৬নং ওয়াড, চরকাঁকড়া,কোম্পানীগঞ্জ,নোয়াখালী
নাজমুল আমিন রাশেদ(পরিবার)
ডাচ বাংলা ব্যাংক, মহাখালি শাখা
হিসাব নং-১১৪.১৫১.৬৬৯৪৩
০১৭১৪৫৭৪০৬৬(বিকাশ, রিয়াদের বাবা খোকন)
০১৬৮০০৯০৮৬০(বিকাশ,মোহন) আপনাদের একটু  সাহায্য  বেচেঁ যেতে পারে  একটা জীবন।

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)