ব্রেকিং নিউজ
বাংলা

আপডেট ফেব্রুয়ারি ৭, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১৯ চৈত্র, ১৪২৬ , বসন্তকাল, ৭ শাবান, ১৪৪১

এক্সক্লুসিভ ৬৫ বছরে একবারও গোসল করেননি তিনি, এখন পাত্রী খুঁজছেন!

৬৫ বছরে একবারও গোসল করেননি তিনি, এখন পাত্রী খুঁজছেন!

নিরাপদ নিউজ: টানা ৬৫ বছর ধরে গোসল না করে আছেন তিনি। জানা গেছে, ইরানের দক্ষিাণঞ্চলের দেজগাহর বাসিন্দা আমৌ হাজী দীর্ঘ সময় ধরে গোসল না করে আছেন।

৮২ বছর বয়সী এই বৃদ্ধের দাবি, গত সাড়ে ছয় দশক ধরে তিনি গোসল করেননি। শুধু তাই নয়, গায়ে এক ফোঁটা পানিও ছোঁয়ান না। তার সোজাসাপ্টা কথা- গোসল করে পরিষ্কার পরিচ্ছন্ন থাকলে অস্বস্তি লাগে।

নোংরা, মলিন থাকাটাই পছন্দ তার। আমৌ হাজী নেশা পছন্দ করেন। সে কারণে পাইপ টানেন। পুরনো ময়লা একটা পাইপ আছে তার। তবে পাইপে ভরা থাকে বিভিন্ন পশুর বর্জ্য পদার্থ। তামাকের বদলে এসবের ধোঁয়াতেই সুখটান পান তিনি। মজার ব্যাপার হচ্ছে, গোসলকে বয়কট করা এই বৃদ্ধ আবার পাত্রীও খুঁজছেন। বিয়ে করার শর্ত একটাই, ঘর বাঁধতে হলে সঙ্গিনীকেও তার মতোই গোসল না করে থাকতে হবে।

জানা গেছে, পানি ভয় পান না আমৌ। নিয়মিত পানি পান করেন তিনি। এদিকে ভারতেও তারই মতো এক ব্যক্তি আছেন। অবশ্য তিনি মুখ হাতে পানি দেন। কিন্তু গোসল করেন না। ভারতের বারাণসীর গুরু কৈলাস সিংহ ১৯৭৪ থেকে গোসল করেননি।

২৯ বছর বয়সে ১৯৭৪ সালে তার বিয়ের সময় এক সাধু তাকে বলেন, গোসল না করলে তিনি পুত্রসন্তান  লাভ করবেন। সেই আদেশ শিরোধার্য করে কৈলাস গোসল বন্ধ করে দেন। তবে কৈলাসের ছেলে নেই, তার সাতটি সন্তানই মেয়ে!

পাঠকের মন্তব্য: (পাঠকের কোন মন্তব্যের জন্য কর্তৃপক্ষ কোন ক্রমে দায়ী নয়)