English

37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

অভিমানে আত্মহনন! সুইসাইড নোটে কারণ বলে গেলেন এনজিওকর্মী দিলরুবা

- Advertisements -

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর স্কুলপাড়া এলাকার একটি বাড়ি থেকে দিলরুবা বেগম (৩০) নামে এক নারী এনজিওকর্মীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের পাশে এনজিও থেকে চাকরিচুত্যির অভিমানে তিনি আত্মহত্যা করেছেন মর্মে একটি ‘সুইসাইড নোট’ পাওয়া গেছে।

Advertisements

সোমবার (৫সেপ্টেম্বর) রাত ৮টার দিকে খবর পাবার পর পুলিশ নেজামপুরে তার ভাড়া করা কক্ষ থেকে দিলরুবার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠায়। দিলরুবা রাজশাহীর পুঁঠিয়া উপজেলার দীঘলকান্দি গ্রামের মাহবুবুল ইসলামের স্ত্রী ও সাইদুর রহমানের মেয়ে।

চাকরি সূত্রে তিনি নেজামপুরে একটি বাড়ির দোতলায় একটি কক্ষে একাই ভাড়া থাকতেন।

Advertisements

মরদেহ উদ্ধারকারী নাচোল থানার উপপরিদর্শক (এসআই) আবু তালিব বলেন, দিলরুবা রাজশাহী থেকে পরিচালিত ‘শতফুল’ নামে একটি ক্ষুদ্র ঋণ-ভিত্তিক এনজিও’র কর্মী ছিলেন। সোমবার সকালে তিনি চাকরি থেকে অব্যহতি সংক্রান্ত পত্র পান। এরপরই দুপুর সাড়ে ১২টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে নিজ কক্ষের সিলিং ফ্যানের হুকের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে ধারণা করা হচ্ছে।

নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বলেন, ঘটনার তদন্ত শুরু হয়েছে। ঘটনাটি প্রাথমিকভাবে আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন