English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

অলৌকিক আগুনে পুড়ছে এক পরিবার!

- Advertisements -

নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ বাড়িতে হঠাৎ হঠাৎ দাউ দাউ করে জ্বলছে আগুন! পুড়ে ছারখার হচ্ছে মূল্যমান জিনিস!

যেখানে সেখানে হঠাৎ হঠাৎ করেই জ্বলে উঠছে আগুন। সেই আগুনে পুড়ে ছাই হচ্ছে বাড়ির আসবাব পত্র থেকে অন্যান্য জিনিসপত্র সবই, ঘরে বাইরে এমন আগুনে ঝলসানো জিনিস আর পোড়া চিহ্নের দাগ ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে,নাটোরের নলডাঙ্গায়।

Advertisements

উপজেলার বিপ্রবেলঘরিয়ার মমিনপুর গ্রামের ওমর আলীর ছেলে বাকের। পেশায় ভাঙ্গাড়ি ব্যবসায়ী। সেখানেই যা রোজগার হয় তা দিয়েই চলে সংসার। কিন্তু বেশ কিছুদিন ধরে তিনি যেন এক অলৌকিক শক্তির সঙ্গে যুদ্ধ করে চলেছেন। কখনও রাতে ঘুমিয়ে থাকা অবস্থায় তাঁর বিছানার আগুন লেগে যাচ্ছে। আবার কখনও বাড়ির মহিলাদের কাপড়ে লেগে যাচ্ছে আগুন। যা আতঙ্ক ছড়াচ্ছে পুরো এলাকায়।

আগুন লাগছে আবর্জনাতেও। হঠাৎ হঠাৎ করেই লেগে যাচ্ছে এই আগুন! যদিও এই আগুন কীভাবে লাগছে, তার উৎসই বা কী? তা বুঝে উঠতে পারছে না পরিবারের সদস্যরা। অলৌকিক নাকি বিজ্ঞান? কেউই কোনওভাবেই এ ব্যাপারে সঠিক দিশা দেখাতে পারছে না। যদিও প্রকৃত ঘটনা কী,তার সদুত্তর খুঁজে পাচ্ছেন না কেউই।

জানা যায়, গত মাস থেকে প্রায় দিনই এই ধরনের ঘটনা ঘটে চলেছে বারেকের পরিবারে। এ পর্যন্ত পরিবারের প্রায় সব কাপড় পুড়ে গেছে। বাড়ির পিছনের ঘর পুড়ে ছারখার হয়ে গিয়েছে। কারণ অনুসন্ধান করতে পরিবারের সদস্যরা পালা করে জাগছেনও। তবুও নিস্তার পাচ্ছেন না তাতেও। এই পরিস্থিতি থেকে কবে তাঁরা রক্ষা পাবেন, সেই চিন্তায় ঘুম ছুটেছে গোটা পরিবারের। যে কোনও সময় এই অদৃশ্য আগুন থেকে চরম বিপদ ঘটে যেতে পারে এই আশঙ্কায় প্রহর গুনছেন তাঁরা।

Advertisements

স্থানীয় এলাকাবাসি ও ব্যবসায়ী,বাহাদুর লোকমান,হাফিজুল বলেন,হঠাৎ করেই ঐ বাড়িতে লেগে যাচ্ছে আগুন,যদিও এই আগুন কীভাবে লাগছে,তার উৎস দেখা যায়নি। আগুন দেখছি কিন্তু-আগুন ধরার শুরুটা দেখতে পাইনি।
বিপ্রবেলঘরিয়া ইউ,পি ৫ নং ওর্য়াড সদস্য মুকুল মন্ডল,ঘটনার সত্যতা স্বীকার করেন।

বাড়ির মালিক বারেক প্রাং বলেন,পূর্ব শত্রুতার কারনে কবিরাজ জ্বীনের মাধ্যমে এই কাজ করা করেছে। আমার বাড়িসহ আমার মেয়ে যেখানেই যাচ্ছে,সেখানে আগুন ধরছে।

নলডাঙ্গা থানা জামে মসজিদের ইমাম আবু বক্কর সিদ্দিক বলেন,এটা দুষ্ট জ্বীনের আছর করছে। মানুষের মধ্যে যেমন খারাপ মানুষ থাকে,এমন জ্বীনের মধ্যে দুষ্ট জ্বীন আছে,যারা মানুষকে কষ্ট দিয়ে থাকে।তবে কোরআন ও হাদিসের আলোকে তাকে প্রতিহত করা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

অরিজিৎ সিংয়ের আজ জন্মদিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন