English

28 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

করোনা ও উপসর্গে বগুড়ায় এক দিনে সর্বোচ্চ ২৪ জনের মৃত্যু

- Advertisements -

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে রেকর্ড ২৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৬ জন এবং উপসর্গে ১৮ জন। আর করোনায় আক্রান্ত হয়েছেন আরও ১৪৪ জন। একই সময়ে সুস্থ হয়েছেন ১৩৬ জন। শনিবার বেলা ১১টায় বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন অনলাইন ব্রিফিংয়ে এই তথ্য জানান।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- বগুড়া সদর উপজেলার সরদার রহমতুল্লাহ (৮৩) ও সেলিনা বেগম (৬৯), দুপচাঁচিয়া উপজেলার শিশির চন্দ্র (৭০), গাবতলীর সামেদ আলী (৯৫), শেরপুরের জাহানারা বেগম (৭৩) ও চাঁন মিয়া (৪৫)। এই ৬ জনের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৩ জন এবং বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালে অপর তিনজন মারা যান।

ডা. তুহিন জানান, গত ২৪ ঘণ্টায় ৩৪৫টি নমুনার নতুন আক্রান্ত হয়েছে ১৪৪ জন। আক্রান্তের হার ৪১ দশমিক ৭৩ শতাংশ। এর মধ্যে সদরের ১০০, সোনাতলার ১৪, গাবতলীর ১৩, দুপচাঁচিয়ার ১০, শাজাহানপুরে ৩ এবং শিবগঞ্জ, আদমদীঘি, শেরপুর ও কাহালুতে একজন করে।

এ নিয়ে জেলায় এখন পর্যন্ত মোট করোনায় আক্রান্ত হয়েছেন ১৭ হাজার ৮৫২ জন। এর মাঝে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৪২২ জন। মারা গেছেন ৫৩৩ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১ হাজার ৮৯৭ জন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন