English

30 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

জয়পুরহাটে বিদ্যুৎ স্পষ্টে হয়ে ইমামের মৃত্যু

- Advertisements -

জয়পুরহাটের আক্কেলপুরে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে ওমর ফারুক (২০) নামে এক মসজিদের ইমাম মৃত্যু হয়েছে । আজ শুক্রবার (১১ আগষ্ট) দুপুর সাড়ে ১২ টার দিকে উপজেলার সোনামুখী ইউনিয়নের হলহলিয়া গ্রামের মুসা হোসেনের বাড়িতে।তিনি স্ত্রীও পরিবার নিয়ে ভাড়া বাড়িতে থাকতেন।

Advertisements

নিহত ওমর ফারুকের বাড়ি বগুড়া জেলার গাবতলী গ্রামে। তিনি ওই গ্রামের রিমন আলীর ছেলে।তিনি হলহলিয়া জামে মসজিদের ইমাম ছিলেন।

পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা গেছে যে , প্রায় এক বছর পূর্বে হলহলিয়া জামে মসজিদের ইমাম হিসেবে যোগদান করেন ওমর ফারুক। আজ শুক্রবার জুমার নামাজের জন্য গোসল করছিলেন ওমর ফারুক। গোসল শেষে মটরের সুইচ বন্ধ করার সময় তিনি বিদ্যুৎ স্পৃষ্ট হয়।

পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহতের স্ত্রী লায়লা বেগম বলেন, আমার স্বামী জুমার নামাজ পড়াতে যাওয়ার জন্য গোসল করার জন্য মটর দিয়ে পানি উঠানোর জন্য অন্য একটি বিদ্যুতের বোর্ড থেকে মটরের সুইচ বোর্ডে বিদ্যুৎ সংযোগ দিয়েছিল।

Advertisements

গোসল শেষে ওই সুইচ বন্ধ করার সময় বিদ্যুতের তারে জরিয়ে পড়েন। আমি বাঁচাতে গেলে বিদ্যুতের সর্টসাকির্টে আমিও আহত হই। ততক্ষণে আমার স্বামীর প্রাণ চলে যায়। স্বামীর মৃত্যুতে আমার কারো প্রতি কোন অভিযোগ নেই।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানা যায় যে, নিহত ইমাম গোসল শেষে বিদ্যুতের সুইচ বন্ধ করার সময় বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মারা জান। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই । এঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন