English

33 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

ধান ব্যবসায়ীর সঙ্গে পালাল দুই সন্তানের জননী

- Advertisements -

রাজশাহীর তানোর উপজেলার কলমা ইউনিয়নে ধান ব্যবসায়ীর হাত ধরে দুই সন্তানের এক জননী পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে। ইতোমধ্যে এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Advertisements

মঙ্গলবার (২৮ মার্চ) তানোর থানার ওসি কামরুজ্জামান মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৬ মার্চ) এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী তানোর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। শুক্রবার (২৪ মার্চ) রাতে ওই ইউনিয়নের (ইউপির) দরগাডাঙ্গা ও ঘৃতকাঞ্চন এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কলমা ইউপির দরগাডাঙ্গা বাজারের ধান ব্যবসায়ী দুই সন্তানের জনক আলমগীরের সঙ্গে একই এলাকার দুই সন্তানের জননীর দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত শুক্রবার রাতে ওই গৃহবধূকে নিয়ে আলমগীর পালিয়ে যান। তবে প্রেমিক আলমগীরের ব্যবহৃত মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যাচ্ছে।

স্থানীয়রা জানান, আলমগীরের সংসার জীবনে দুটি মেয়ে সন্তান আছে। গৃহবধূরও দুটি সন্তান রয়েছে। তারা তাদের সন্তানদের রেখে পালিয়েছেন।

Advertisements

দরগাডাঙ্গা ও ঘৃতকাঞ্চন এলাকার ইউপি সদস্য নাজিমুদ্দিন বলেন, তাদের খুঁজে পাওয়া যাচ্ছে না। ইতোমধ্যে গৃহবধূর স্বামী থানায় অভিযোগ করেছেন।

ওসি কামরুজ্জামান মিয়া জানান, শনিবার এ ঘটনায় লিখিত অভিযোগ পাওয়া গেছে। ওই গৃহবধূ টাকা ও স্বর্ণের গহনা নিয়ে গেছে মর্মে তার স্বামী অভিযোগ করেছেন। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন