English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

নওগাঁর প্রত্যন্ত গ্রামে আর্জেন্টিনার ১২০ ফুট পতাকা, ব্রাজিলের ২৭০!

- Advertisements -
Advertisements
Advertisements

আগামী ২০ নভেম্বর থেকে কাতারে ফুটবল খেলার লড়াই শুরু হবে। বিশ্বকাপের উত্তাপ আর লড়াই শুরু হওয়ার আর মাত্র কয়েক দিন বাকি। এরই মধ্যে ফুটবল বিশ্বকাপের উত্তাপ ছড়িয়ে যাচ্ছে বাংলাদেশেও। খেলার সময় বাংলাদেশের সমর্থকরা বেছে নেবেন ভিন্ন ভিন্ন দল বা দেশকে।

দেশের ফুটবলপ্রেমীদের বড় অংশ হচ্ছে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থক। প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতে সমর্থকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। উন্মাদনার এমন নিদর্শন দেখা গেছে নওগাঁর পোরশা উপজেলার মোল্লাপাড়া নামের এক প্রত্যন্ত গ্রামে।
হাজার হাজার কিলোমিটার দূরে অবস্থান হলেও আসন্ন বিশ্বকাপে আর্জেন্টিনা দলের প্রতি ভালোবাসা ও সমর্থন জানিয়ে কয়েক দিন আগে প্রায় ১২০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছেন পোরশা উপজেলার মোল্লাপাড়া গ্রামের সমর্থকরা। পাল্টা জবাব দিতে একই গ্রামের ব্রাজিল সমর্থকরাও গত শুক্রবার প্রায় ২৭০ ফুট লম্বা পতাকা টাঙান। বিশ্বকাপ নিয়ে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের এমন উত্তেজনা এখন এলাকাবাসীর আলোচনা-সমালোচনায় পরিণত হয়েছে। তবে যারা খেলার মধ্যে শুধুই আনন্দ খোঁজেন, তারা এ ঘটনায় বেশ আনন্দ উপভোগ করছেন।
মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা ব্রাজিলের সমর্থক কবির হোসেন বলেন, ব্রাজিলের কোনো তুলনা হয় না। যে দেশে ব্ল্যাকপার্ল বা কালো মানিক পেলে’র জন্ম হয়েছে, ফুটবলকে নিয়েই এ পর্যন্ত ব্রাজিল তথা আমরা সমর্থকরা পাঁচবার বিশ্বকাপ জিতেছি। ব্রাজিলকে সমর্থন করে ইতিমধ্যে এলাকায় আমরা ২৭০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছি। এবারও তাদের দল ব্রাজিল জিতবে বলে তিনি আশা করেন।

এদিকে একই এলাকার আর্জেন্টিনার সমর্থক ফারুক হোসেন বলেন, আমরা ইতিমধ্যে এলাকায় আর্জেন্টিনার পক্ষে শোভাযাত্রা করেছি। ১২০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছি। এবার তার দল আর্জেন্টিনা জিতবে বলে তিনি মনে করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন