English

31 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

‘নামাজের বিকল্প নেই, ভালো মন্দ প্রত্যেক কাজের প্রতিফল নিজেই ভোগ করতে হবে’

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের অনন্তবালা দক্ষিণপাড়া গ্রামে স্থানীয় যুব সমাজ কর্তৃক আয়োজিত বৃহস্পতিবার (৩০সেপ্টেম্বর) রাত ৯টায় বাৎসরিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সমাজ সেবক মাওলানা আব্দুল খালেক এর সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি।

এসময় তিনি বলেন, ভাল মন্দ কাজের প্রত্যেককে সুস্পষ্ট হিসাব দিতে হবে। আর এর জন্য পুরস্কার, শাস্তি বা ক্ষমা আল্লাহর ইচ্ছাতেই হবে। এ জন্য সৎ আমল করে প্রতিফল নিজেই ভোগ করতে হবে। এজন্য ৫ওয়াক্ত নামাজের বিকল্প নেই।

তিনি আরও বলেন, শিবগঞ্জ উপজেলা তথা রায়নগর ইউপি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। অনন্তবালা তাফসিরুল কোরআন মাহফিলের দোয়ার মাধ্যমে তিনি নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগ শুরু করলেন বলে সবার কাছে ভোট ও দোয়া চেয়ে তাঁর নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিরেন, বগুড়া বন বিভাগের কর্মকর্তা মতিউর রহমান মতি, আবুল কালাম আজাদ, ইউপি সদস্য শাহিনুর রহমান শাহিন, আব্দুল ওয়াহাব বাদল, সাবেক ইউপি সদস্য শফিউজ্জামান সাইফুল, মেম্বার প্রার্থী ফারুক হোসেন, শাহিনুর ইসলাম শাহীন, মিটু মিয়া, শাহ জামাল, উজ্জল হোসেন, ফাইন ইসলাম, আব্দুল মান্নান, আনিছুর রহমান, নান্নু মিয়া, মুকুল ইসলাম, ধলু মিয়া, আবুল কাশেম, বাবলু মিয়া, ফরিদ উদ্দিন, আরিফ ইসলাম সুমন, মুনসুর রহমান আকাশ, আল মামুন, সোহেল রানা, ওবায়দুর রহমান সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান বক্তা হিসাবে তাফসির পেশ করেন মাওঃ আবু হুরাইরা সিদ্দিকী,২য় বক্তাঃ মাওঃ মোঃ তারেক রহমান। শেষে দেশ জাতীর কল্যাণ কামনা করে বিশেষ দোয়া করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন