English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

‘প্রধানমন্ত্রীকে কটূক্তি’; নন্দীগ্রামে বিএনপির সভাপতি লাঞ্ছিত

- Advertisements -

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি’ করায় বগুড়ার নন্দীগ্রামে উপজেলা বিএনপির সদ্য নির্বাচিত সভাপতি আলাউদ্দিন সরকারকে লাঞ্ছিত করেছে স্থানী আওয়ামী লীগের নেতাকর্মীরা। গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাত সাড়ে ৮টার দিকে উপজেলা বিএনপির সদ্য নির্বাচিত সভাপতি আলাউদ্দিন সরকার ও সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদরসহ বেশ কয়েকজন মোটরসাইকেল নিয়ে কুন্দারহাট বাসস্ট্যান্ড এলাকায় আসে। এ সময় আলাউদ্দিন সরকার প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার বিরুদ্ধে ‘কটূক্তি’সহ সরকারবিরোধী কথা বলেন।

এ খবর পেয়ে ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলীসহ তাঁর লোকজন সেখানে গিয়ে প্রতিবাদ জানান। একপর্যায়ে আলাউদ্দিন সরকার শারীরিকভাবে লাঞ্ছিত হন। সংবাদ পেয়ে নন্দীগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে তাৎক্ষণিকভাবে এ খবর ছড়িয়ে পড়লে আওয়ামী লীগের নেতাকর্মীরা কুন্দারহাট বাজারে বিক্ষোভ মিছিল করে। সে সঙ্গে বিএনপির সভাপতিকে গ্রেপ্তারের দাবি জানান।

ভাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জুলফিকার আলী জানান, উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকার ‘প্রধানমন্ত্রীকে কটূক্তি’ করেছে। আমরা তার প্রতিবাদ করেছি। তিনি এর আগেও ‘কটূক্তি’ করেছিল।

উপজেলা বিএনপির সভাপতি আলাউদ্দিন সরকারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে মোবাইল ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আদর বলেন, ‘প্রধানমন্ত্রীকে কটূক্তি’ করা হয়নি। এটা একটি পরিকল্পিত ঘটনা। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করছি।

নন্দীগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন বলেন, এ ঘটনায় অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন