English

31 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

বগুড়ায় ২ শতাধিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

- Advertisements -

বগুড়ার শীতার্ত ও দুঃস্থ অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে জেলা পুলিশ। বুধবার (২৪ জানুয়ারি) সকাল সাড়ে ১১ টার দিকে পুলিশ লাইন্সে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

Advertisements

বগুড়া জেলা পুলিশের আয়োজনে ও নাভানা গ্রুপের সহযোগিতায় ২ শতাধিক মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম।

এসময় তিনি বলেন, আমাদের সকল কাজ হওয়া উচিত মানবতার জন্য, যিনি মানুষের জন্য করেন তাকে জন্য মহান সৃষ্টিকর্তা অবশ্যই কিছু করেন। সেজন্য আমাদের পরীক্ষাটায় হচ্ছে মানবতার পরীক্ষা। আমরা ঈদের সময় পূজার সময় এবং শীতের সময় আমরা মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

Advertisements

তারই ধারাবাহিকতায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। আর এই শীতবস্ত্র এটা কোন দান নয় এটা শীতার্তদের মাঝে উপহার।

শীতবস্ত্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) আব্দৃর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোতাহার হোসেন, (সদর সার্কেল) শরাফত ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন, নাভানা গ্রুপের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার ফয়সাল আহম্মেদ , প্ল্যান্ট ম্যানেজার ফরহাদ হোসাইন, সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ সহ সদর ধানাধীন সকল ফাঁড়ির ইনচার্জ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন