English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে অগ্নিকাণ্ডে নিঃস্ব ২ পরিবার

- Advertisements -

গোলাম রব্বানী শিপনঃ বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জের মোকামতলা ইউনিয়নে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ও গরু- ছাগল পুড়ে ২ টি পরিবার নিঃস্ব হয়ে মানবেতর জীবন যাপন করছেন।

Advertisements

সরেজমিনে গিয়ে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৯টায়, মোকামতলা ইউনিয়নের চাকলমা (ডাক্তার পাড়া) গ্রামের মাহফুজুর রহমানের বসতবাড়িতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় এলাকাবাসী শিবগঞ্জ উপজেলা ফাসার সার্ভিস সিভিল ডিফেন্স কে খবর দেয়।

খবর পেয়ে শিবগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছার আগেই আগুনে ৪টি টিনসেট ঘর মুহূর্তেই পুড়ে ভস্মীভূত হয়। এসময় পাশের গোয়ালে রাখা ৪টি গরু ও ৭টি ছাগল পুড়ে মারা যায়। এছাড়াও ঘরের আসবাবপত্র, গম, চাল, ফ্রিজ, ফ্যান, স্বর্ণালংকার ও নগদ টাকা সহ সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

Advertisements

আগুন মাহবুব নামের পাশের ১ ব্যক্তির বাড়িতেও ছড়িয়ে পড়ে। এবিষয়ে আগুনে ক্ষতিগ্রস্ত মাহফুজুর রহমান বলেন আগুনে আমার প্রায় ৭ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার, তিনি অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে খাদ্য সহায়তা ও নগদ ২০ হাজার টাকা প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন, মোকামতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহসান হাবীব সবুজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

টালিউড সিনেমায় তারিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন