English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বগুড়া-নাটোর মহাসড়কে তিন চাকার অবৈধ যান চলাচল বন্ধে হাইওয়ে পুলিশের মাইকিং

- Advertisements -

আব্দুল গফুর, নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি: বগুড়া-নাটোর মহাসড়কে তিন চাকার ইজিবাইক, ব্যাটারি চালিত অটোভ্যান, রিক্সা, নছিমন করিমন,ভটভটি, লেগুনাসহ মহামান্য হাইকোর্টের নির্দেশনা মোতাবেক নিষিদ্ধ ঘোষণা বাস্তবায়নের অংশ হিসেবে এসব তিন চাকার যানবাহন চলাচল বন্ধ করতে মাইকিং করছে নন্দীগ্রাম কুন্দারহাট হাইওয়ে থানা পুলিশ।

Advertisements

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল থেকেই এই প্রচারণা চালানো হচ্ছে। এর আগে গত বুধবার বিকেলে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্বাস আলীর নেতৃত্বে কুন্দারহাট হাইওয়ে থানা ও নন্দীগ্রাম থানা পুলিশের যৌথ উদ্যোগে বগুড়া-নাটোর মহাসড়কের নন্দীগ্রাম ব্যাসস্ট্যান্ডের দুই পাশের অবৈধ স্থাপনা, দোকানপাট, রিক্সা, ভ্যান ও সিএনজি মুক্ত অভিযান পরিচালনা করা হয়েছে।

Advertisements

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আব্বাস আলী স্থানীয় জনতাকে সঙ্গে নিয়ে উক্ত অভিযান পরিচালনা করেন। তিনি অবৈধ স্থাপনা ও অবৈধ যানবাহনের চালক, মালিক ও উপস্থিত জনসাধারনের উদ্দেশ্যে বলেন, মহাসড়কের দুইপাশে যতসব অবৈধ স্থাপনা আছে দ্রুত সরিয়ে নিতে হবে, এবং অবৈধ যানবাহন যেগুলো আছে সেগুলো নিরাপদ দূরত্ব বজায় রেখে চালাতে হবে।

তিনি আরো বলেন দূর্ঘটনার হাত থেকে পথচারীসহ জনসাধারণ কে নিরাপদ রাখতে মহাসড়কের দুইপাশ সবসময় যানযট মুক্ত রাখতে হবে অন্যথায় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে এবং আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন