English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

বগুড়ার শিবগঞ্জে মাঠের ভিতর রহস্যজনক খনন! এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের পিঠা হাড়ীতলা নামক স্থানের পূর্বপাশে করতোয়া নদীর ধারে একটি মাঠে রহস্যজনক গর্তখনন নিয়ে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি।

Advertisements

সরেজমিনে গিয়ে জানা যায়, শুক্রবার (১৪অক্টোবর) ওই এলাকার বেশ কয়েকজন কৃষক সকালে তাদের জমি পরিচর্যার কাজ করতে যান। এসময় তারা হিবজুল ইসলাম নামের এক কৃষকদের জমির কর্ণারে রাতে খুঁড়ে কিছু রাখা হয়েছে সদ্য মাটির চিহ্ন দেখে তাদের সন্দেহ হয়। এ খবর চারিদিকে ছড়িয়ে পড়লে এক নজর দেখার জন্য সেখানে হাজার হাজার উৎসুক জনতা কৌতূহলবসত ভিড় করে।

Advertisements

এরপর শিবগঞ্জ থানা-পুলিশকে খবর দিলে শিবগঞ্জ থানার এসআই ব্রজেন মাহাতোসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে এসে ওই রহস্যময় স্থান খনন করেন। তারা ৩ফুট খনন করেও কোন বস্তুর সন্ধান পায়নি। এ রহস্যময় খনন দেখতে আসা অনেকের সাথে কথা বললে তারা বলেন, এখানে মানুষ মেরে রেখে গেছে এমন সংবাদ পেয়ে এসেছি।

অনেকেই বলছেন, গুপ্তধন দেখতে এসেছেন। কেউ বা বলছেন জমির বেশিরভাগ কর্ণার এই জমির খননস্থান সংশ্লিষ্ট। তাই এখানে ব্রিটিশ আমলের সীমানা পিলার থাকতে পারে এজন্যও রাতের বেলা পাচারচক্র খুঁড়তে পারে। এবিষয়ে শিবগঞ্জ থানার এসআই ব্রজেন মাহাতোর সাথে কথা বললে তিনি বলেন, এই সদ্য খনন নিয়ে মানুষের কৌতূহলের শেষ নেই। তবে সন্দেহ জনক এই স্থান পুরোপুরি খুঁড়েও কোন আলামত পাওয়া যায়নি। তবে কে বা কারা কোন উদ্দেশ্যে মাঠের ভিতর এই কুপাকার ভাবে খনন করেছে তা নিয়ে তদন্ত করে রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন