English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জের নেতৃবৃন্দের সাথে শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের সাথে মতবিনিময় ও বৃক্ষ রোপন

- Advertisements -

গোলাম রব্বানী শিপন, বগুড়াঃ বগুড়ার শিবগঞ্জে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে আখ্যায়িত হওয়ায় জালাল উদ্দীন এর সাথে বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে মতবিনিময় সভা ও বৃক্ষ রোপন করা হয়েছে।

Advertisements

১ অক্টোবর রবিবার সকাল ১১ টায় উপজেলার দহিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি সাংবাদিক কামরুল হাসান। মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও দহিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩ বারের সাবেক সভাপতি শাহাবুদ্দীন শিবলী।

Advertisements

বাংলাদেশ প্রেস ক্লাব শিবগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক মিজানুর রহমান মিজানের সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক ও দহিলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জালাল উদ্দীন, সাংবাদিক সিরাজুল ইসলাম, মহাস্থান প্রেসক্লাবের কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, আব্দুর রহিম, সহকারী শিক্ষক আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, সাংবাদিক আনিছার রহমান দুলাল, রাব্বি হাসান সুমন, শিক্ষক মমতাজুর রহমান, কামরুন নাহার, সুলতানা রাজিয়া, আবুল বাসার, হাসিনা খাতুন প্রমুখ। পরে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক জালাল উদ্দীন কে ফুলেল শুভেচ্ছা জানানো হয় এবং বিদ্যালয় মাঠে তার নামে বৃক্ষ রোপন করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন