English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

ভারত থেকে বগুড়ায় ফেরা ৪ জন কঠোর আইসোলেশনে

- Advertisements -

ভারতে চিকিৎসা নিয়ে বগুড়ায় ফেরা একই পরিবারের চারজনকে প্রশাসন থেকে কঠোর আইসোলেশনে রেখে বাড়ির সামনে লাল পতাকা টানিয়ে দেওয়া হয়েছে।

বগুড়া সদর উপজেলা প্রশাসন সুত্রে জানানো হয়েছে, বগুড়া শহরের নারুলী এলাকার মাহবুবুর রহমান, লাভলী আক্তার, ওয়াসীউল ইসলাম, মাহবুবা রহমান নামের চার ব্যক্তি মেডিকেল ভিসায় ভারতে অবস্থান করছিলেন। গতকাল রবিবার (২ মে) রাতে চিকিৎসা শেষে তারা দেশে ফিরে সরাসরি বাড়িতে চলে আসেন। প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন পালন না করায় এলাকাবাসির মধ্যে নানা গুঞ্জন শুরু হয়। এ সংবাদ ছড়িয়ে পড়ে এবং একই সঙ্গে বাংলাদেশ ইমিগ্রেশনের মাধ্যমে বগুড়ায় সিভিল সার্জনকে বিষয়টি অবগত করলে প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ ঘটনাস্থলে ছুটে যান।

সোমবার (৩ মে) বেলা ১২ টায় বগুড়া সদর উপজেলা নির্বাহি কর্মকর্তা আজিজুর রহমান ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই বাড়িতে সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লাল পতাকা ও হোম কোয়ারান্টাইন স্টিকার লাগিয়ে দেয়া হয়েছে। এসময় উপস্থিত ছিলেন বগুড়া সদর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সামির হোসেন মিশু, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, বগুড়া পৌরসভার ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর রুস্তম আলী অন্যান্য কর্মবর্তাবৃন্দ।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, ভারত থেকে ফেরার সংবাদ পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে লকডাউনের ব্যবস্থা করা হয়। সদর উপজেলা প্রশাসন থেকে লাল পতাকা দিয়ে কঠোর আইসোলেশন মেনে চলার নির্দেশ প্রদান করেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন