English

38 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

রাজশাহী মেডিক্যাল কলেজ করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু

- Advertisements -

প্রাণঘাতী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে ও উপসর্গ নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে আরও ১৬ জন মারা গেছেন। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৩ জুন) সকাল ১০টা থেকে শুক্রবার (৪ জুন) সকাল ১০টার মধ্যে তারা মারা যান।

Advertisements

তাদের মধ্যে ১০ জনের মৃত্যু হয়েছে করোনায়। বাকি ৬ জনের মৃত্যু হয়েছে উপসর্গ নিয়ে। এবং এ যাবৎ রামেক হাসপাতালে করোনায় মৃত্যুর সর্বোচ্চ রেকর্ড এটি।

শুক্রবার (৪ জুন) সকালে রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার রামেকে করোনায় আক্রান্ত হয়ে ৯ জনের মৃত্যু হয়। এছাড়া নতুন করে করোনায় আক্রান্ত হন আরও ৯৮ জন।

ডা. সাইফুল ফেরদৌস জানান, গত ২৪ ঘণ্টায় যে ১৬ জন মারা গেছে তাদের মধ্যে ১০ জনই করোনা পজিটিভ। আর উপসর্গ নিয়ে মারা গেছে ৬ জন। মৃতদের মধ্যে আইসিইউতে ভর্তি ছিল ৫ জন, ২৫ নম্বর ওয়ার্ডে ৩ জন, ২২ নম্বর ওয়ার্ডে ২ জন, ৩ নম্বর ওয়ার্ডে ৩ জন, ২৯ নম্বর ওয়ার্ডে ২ জন ও ৩৯ নম্বর ওয়ার্ডে ১ জন মারা গেছেন।

Advertisements

তিনি আরও জানান, মৃতদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ জেলার ৯ জন, রাজশাহী জেলার ৬ জন ও নওগাঁ জেলার ১ জন। এছাড়া করোনা ওয়ার্ডে নতুন মোট ভর্তি আছেন ২২৫ জন।

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় নতুন রোগী ভর্তি হয়েছে ৩২ জন। যাদের মধ্যে রাজশাহীর ১৩ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, পাবনার ৩ জন ও নাটোর জেলার বাসিন্দা একজন। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৮০ জন। এরই মধ্যে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের টেস্টে আক্রান্তের সংখ্যা ২২ জন ও রামেকে টেস্টে ৫৮ জনের শরীরে করোনার জীবাণু ধরা পড়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন