English

31 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

লাহিড়ীপাড়া ইউপির ৩নং ওয়ার্ডের মেম্বার আল আমিনের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

- Advertisements -

বগুড়ার ১০নং লাহিড়ীপাড়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বর্তমান মেম্বার আল আমিনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বিকাল ৩টায় লাহিড়ীপাড়া ইউনিয়নের ভবানীগঞ্জ বন্দরে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। সমাজ সেবক আলহাজ্ব মাষ্টার আব্দুল জলিলের সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তারা বলেন, ১০ নং লাহিড়ীপাড়া ইউনিয়নের রহমতবালা গ্রামে জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে দু’পক্ষের মাঝে বিবাদ চলছিল।
এরই ধারাবাহিকতায় গত শুক্রবার সকালে দুপক্ষ মিলে সালিসি বৈঠকের আয়োজন করা হয়। সেখানে ৩নং ওয়ার্ড সদস্য আল আমিনকেও ডাকা হয়। উক্ত সালিসি বৈঠকে উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা সৃষ্টির একপর্যায়ে সেখানে চরম আকার ধারন করে। এসময় ইউপি সদস্য আলআমিন কাউকে শান্ত করতে না পেরে সেখান থেকে চলে যায়।
একপর্যায়ে যেখানে জাহের আলী (৪০) নামের এক সিএনজি অটোরিকশা চালকের মৃত্যু হয়। আর এই হত্যাকান্ডে জড়িত উল্লেখ করে মেম্বার আল আমিনের বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
যা সম্পূর্ণ প্রতিহিংসার বহিঃপ্রকাশ। এ মামলা থেকে তাকে দ্রুত অব্যাহতি এবং প্রকৃত দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন এলাকার শতশত নারী-পুরুষ ও সচেতন নাগরিকবৃন্দ। শাহীন মিয়ার পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে আরও বক্তব্য রাখেন, ইউনুছ আলী, ইউসুফ আলী, মোস্তাফিজার রহমান, জুয়েল, আলী হোসেন, আব্দুল আলীম, মজনু মিয়া, মোস্তাফিজার রহমান, লোকমান হোসেন, আবু সাঈদ লিটন, টুকু মিয়া, ইশারত আলী বকুল,মেহেদী হাসান সোহেল প্রমূখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন