ব্রেকিং নিউজ

আপডেট ২৮ মিনিট ১০ সেকেন্ড

ঢাকা রবিবার, ৩১ মে, ২০২০, ১৭ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৭ শাওয়াল, ১৪৪১

প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশ সদস্য জনতার হাতে আটক

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

নিরাপদ নিউজ: পাবনার চাটমোহর থানা পুলিশের এক সদস্য প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কে জড়িয়ে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হয়েছে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে পৌর সদরের দোলং মহল্লা থেকে তাকে আটকের পরে থানা পুলিশের কাছে সোপর্দ করে এলাকাবাসী। রাতেই ওই পুলিশ সদস্য (কনস্টেবল) কে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

এলাকাবাসী ও থানা সূত্রে জানা গেছে, পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী ১ সন্তানের জননী (৪০) এর সঙ্গে চাটমোহর থানার পুলিশ সদস্য (কনস্টেবল) ফিরোজ আলির দীর্ঘদিন ধরে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। আর এই সম্পর্কের জেরে সোমবার রাতে দুজন ফোনে কণ্ট্রাক্ট করে পুলিশ সদস্য ওই প্রবাসীর ঘরে গোপনে ঢুকে পরে।

বিষয়টি তার পরিবারের সদস্যরা ও স্থানীয় জনসাধারণ বুঝতে পেরে তাদের ঘরে ঢুকে আপত্তিকর অবস্থায় আটক করে থানায় খবর দেয়। পরে থানা পুলিশ সেখানে হাজির হয়ে পুলিশ কনস্টেবল ফিরোজকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। রাতেই তাকে পাবনা পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

ঘটনার বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেখ নাসীর উদ্দিন জানান, কোনো পুলিশ সদস্যের ব্যক্তিগত/নিজস্ব অপরাধ পুলিশ বাহিনীর ওপর বর্তায় না। এই ঘটনায় কনস্টেবল ফিরোজকে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। তদন্ত করে সে যদি দোষী প্রমাণিত হয় তাকেও আইনের আওতায় নিয়ে আসা হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of