ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ২, ২০১৯

ঢাকা শুক্রবার, ৫ জুন, ২০২০, ২২ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১২ শাওয়াল, ১৪৪১

নিসচা দিনাজপুর জেলা শাখার সংবাদ সম্মেলন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ
নিরাপদ নিউজ: আগামী ২২ অক্টোবর জাতীয় সড়ক নিরাপত্তা দিবস। এ দিবসকে সামনে রেখে নিসচা দিনাজপুর জেলা শাখা পুরো অক্টোবর মাস জুড়ে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এসব কর্মসূচির মধ্যে রয়েছে দিনাজপুর জেলা শহরের বিভিন্ন স্থানে সড়ক নিরাপত্তা বিষয়ক ব্যানার ফেস্টুন প্রদর্শন, লিফলেট বিতরণ,শহরের দুটি স্কুলে বিতর্ক ও রচনা প্রতিযোগিতার আয়োজন, ভিডিও চিত্র প্রদর্শন, পরিবহণ  শ্রমিকদের সাথে আলোচনা অনুষ্ঠানের আয়োজন ইত্যাদি।
এ উপলক্ষে গত ১ অক্টোবর জেলা প্রেসক্লাবে এক প্রেস কনফারেন্স এর আয়োজন করে নিসচা দিনাজপুর। অনুষ্ঠানে লিখিত বক্তব্য পেশ করেন নিসচা দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো: হারুন উর রশীদ।
তিনি নিসচা দিনাজপুর জেলা শাখার কার্যক্রম প্রচার ও প্রসারে সাংবাদিক, মিডিয়া ও সাংস্কৃতিক কর্মীদের সহযোগিতা কামনা করেন।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও নিসচার উপদেষ্টা জনাব গোলাম নবী দুলাল।অনুষ্ঠানে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সহ সভাপতি ডা.আয়েশা বেগম, ডা.মো: আলতাফ হোসেন এবং আশিষ কুমার দত্ত বাবলা প্রমুখ।
এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন নিসচা দিনাজপুর জেলা শাখার সদস্য শুক্লা সাহা,হারুন,সুদীপ্ত প্রমুখ। সংবাদ সম্মেলন শেষে নিসচা কর্মীরা শহরের চারুবাবুর মোড়ে যানজট নিয়ন্ত্রণে স্বেচ্ছা কার্যক্রমে অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of